১৫ নভেম্বর ২০১৯

১২ দিনেও সন্ধান মেলেনি সালথার নিখোঁজ পাট ব্যবসায়ীর

-

ফরিদপুরের সালথা উপজেলার রামকান্তপুর ইউনিয়নের নারানদিয়া গ্রামের সৈয়দ আলী শরীফের ছেলে পাট ব্যবসায়ী আজিজুর রহমান শরীফ গত ১২ দিন যাবত নিখোঁজ। গত ৬ এপ্রিল সকাল থেকে তার সন্ধান মিলছে না। তার ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ রয়েছে।
জানা গেছে, আজিজুর রহমান শরীফ পার্শ্ববর্তী উপজেলা বোয়ালমারী উপজেলার ময়েনদিয়া বাজারে পাট কেনাবেচা করতেন। তার নিখোঁজ হওয়ার কোনো কারণ জানতে পারেনি পরিবার।
আজিজ শরীফের স্ত্রী শামসুন্নাহার জানান, প্রতিদিনের মতো সেদিন সকালে তার স্বামী ময়েনদিয়া বাজারে যান কিন্তু সন্ধ্যা গড়িয়ে রাত গভীর হলেও আর বাড়ি ফেরেননি। তখন আমি তার মোবাইল ফোনে বারবার যোগাযোগের চেষ্টা করি। কিন্তু মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।
আজিজের বড় ভাই মজিবুর রহমান শরীফ জানান, আজিজ নিখোঁজ হওয়ার দিন ময়েনদিয়া বাজারে হাটবার ছিল। তবে সে বাজারে গিয়ে তার ঘর খোলেনি। পরে গত ১২ এপ্রিল সালথা থানায় এ ব্যাপারে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। জিডি নম্বর ৪৬৬।
সালথা থানার ওসি দেলোয়ার হোসেন খান বলেন, আজিজুর শরীফের পরিবার থানায় একটি জিডি করেছে। জিডির ভিত্তিতে আমরা সন্ধান চালিয়ে যাচ্ছি।


আরো সংবাদ

আগুন নেভাতে সাহসী ভূমিকা রাখা ১৬ ব্যক্তিকে সংবর্ধনা দিলো হোটেল কস্তুরি ঘুষ সন্ত্রাস মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বাংলাদেশ-নেপাল যোগাযোগ ও বাণিজ্য বাড়ানোর পরামর্শ রাষ্ট্রপতির মেহেদির রঙ মুছতে না মুছতেই... সর্বদা আল্লাহর জিকিরে থাকতে হবে : আল্লামা শফী খালেদা জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ, তাকে জামিনে মুক্তি দিন রোহিঙ্গা নিপীড়নের অভিযোগ তদন্তের আদেশ দিয়েছে আন্তর্জাতিক আদালত ৩০ বছর পর সগিরা হত্যার রহস্য উদঘাটন : চার আসামি গ্রেফতার ট্রেন দুর্ঘটনার পেছনে কোনো ষড়যন্ত্র থাকলে সরকার খতিয়ে দেখবে : প্রধানমন্ত্রী অর্থমন্ত্রীর পরিবারের আয়কর ৭ কোটি ৬ লাখ ৭৮ হাজার টাকা না’গঞ্জে আদালত চত্বরে বাদি ও আসামিপক্ষের মারামারি

সকল