১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বড়াইগ্রামে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১২ জেলা পরিষদ সদস্যসহ আটক ৪

-

নাটোরের বড়াইগ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে উপজেলা পরিষদ নির্বাচনোত্তর সংঘর্ষে কমপক্ষে ১২ জন আহত হয়েছে। গত শনিবার রাত ৯টায় বড়াইগ্রাম পৌরসভার জলন্দা চান্দুর মোড়ে এ সংঘর্ষ ঘটে। এ ঘটনায় পুলিশ জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবুল কালাম জোয়ার্দ্দার, যুবলীগ কর্মী বাঘাইট গ্রামের আশিক, জলন্দা গ্রামের এনামুল হক ও চক বড়াইগ্রামের মিঠুনকে গ্রেফতার করেছে।
জানা যায়, গত ১০ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী ডা: সিদ্দিকুর রহমান পাটোয়ারী বিজয়ী হন। এরপর থেকে জলন্দা এলাকায় নৌকার সমর্থক ও বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেনের সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। তার জের ধরে শনিবার রাতে জলন্দা চান্দুর মোড়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হলে কমপক্ষে ১২ জন আহত হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ব্যাপক লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের মধ্যে রাজ্জাক মোড় এলাকার যুবলীগ নেতা শহীদ (৩৮) ও সাইদুলকে (৩৬) রাতেই রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, রোববার এ ঘটনায় আটকদের নামে মামলা দিয়ে কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 


আরো সংবাদ



premium cement