২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কুলাউড়ায় মনু নদীতে ডুবে নরসিংদীর স্কুলছাত্রের মৃত্যু

-

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় সহপাঠীদের সাথে গোসল করতে নেমে মনু নদীতে ডুবে আব্দুস সালাম (১৭) নামক এক এসএসসি পরীক্ষার ফলপ্রার্থী শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টায় কুলাউড়া উপজেলার কটারকোনা ব্রিজের দক্ষিণ পাশে মনু নদীতে এ ঘটনা ঘটে। মৃত আব্দুস সালাম নরসিংদী জেলার শিবপুর থানার জয়নগর ইউনিয়নের আছকি তলা গ্রামের রফিকুল ইসলামের ছেলে। সালাম শিবপুরের চৈতন্যা বহুমুখী উচ্চবিদ্যালয় থেকে এবার ব্যবসায় শিক্ষা বিভাগে এসএসসি পরীক্ষা দিয়েছে।
পারিবারিক ও সহপাঠী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে নরসিংদী থেকে মৌলভীবাজারের বিভিন্ন পর্যটন এলাকা দেখার জন্য ঘুরতে আসে ১৩ বন্ধু নওশাদ, হিমেল, রিফাত, কাওছার, সোহাগ, ফারুক, মোহাম্মদ, রাতুল, মেহেদী, হাসনাত, ফাহিম ও শুভ। সবার অভিভাবক হিসেবে তাদের প্রাইভেট শিক্ষক সুলেমান ভূঁইয়াও তাদের সাথে ছিলেন। শুক্রবার সকালে মাধবকুণ্ড ভ্রমণ শেষে মাধবপুর লেকে যাওয়ার পথে কুলাউড়া উপজেলার কটারকোনা ব্রিজের পাশে মনু নদীতে সবাই গোসল করতে নামে। সহপাঠীরা গোসল সেরে উপরে উঠে গেলেও সালাম পানিতে ডুব দেয়ার পর সাঁতার না জানায় পানিতে তলিয়ে যায়। ঘটনার পর এলাকাবাসী কুলাউড়া ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে সহপাঠী ও স্থানীয়দের সহযোগিতায় সালামকে উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা কুলাউড়া হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী জানান, নিহত স্কুলছাত্রের পরিবারের সদস্যরা থানায় আসার পর ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতিসাপেক্ষে আইন অনুযায়ী লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হবে।


আরো সংবাদ



premium cement