১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে অস্ত্রসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার

-

সিলেট নগরীর মেন্দিবাগ এলাকা থেকে অস্ত্রসহ ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ছিনতাইকাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়।
গত মঙ্গলবার রাতে কোতোয়ালি থানার এসআই অনুপ চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ এ অভিযান চালায়। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে পুলিশ ২টি ছোরা ও ছিনতাইকৃত তিনটি মোবাইল সেট উদ্ধার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজার থানাধীন গঙ্গানগরের রিয়াজ উদ্দিনের ছেলে জাওয়াদ ইসলাম অর্ণব (২৩), দক্ষিণ সুরমা থানাধীন নিশ্চিন্তপুর গ্রামের আমির আলীর ছেলে সাইফুল ইসলাম (২৬), একই গ্রামের কবির মিয়ার ছেলে রুবেল মিয়া (২৪), মোগলাবাজার থানাধীন গ্রামের আলমপুর বড়বাড়ির এলাকার আব্দুল করিমের ছেলে আব্দুর রহিম (৩২)। সিলেট কোতোয়ালি থানার ওসি সেলিম মিঞা জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অর্ণবসহ চার ছিনতাইকারীকে গ্রেফতার করে। এ সময় পুলিশ তাদের কাছ থেকে ছিনতাইকৃত ৪টি মোবাইল সেট ও ২টি ছোরা উদ্ধার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেছে পুলিশ। অর্ণবের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান ওসি।
তালা ভেঙে ৪ লক্ষাধিক টাকার মালামাল চুরি
সিলেট নগরীর শিবগঞ্জে মঙ্গলবার মধ্য রাতে একটি কম্পিউটারের দোকানে চুরি হয়েছে। চোরেরা সিটি কম্পিউটার-২ দোকানের তালা ভেঙে ৪টি ল্যাপটপ, ২০ হাজার টাকা, কম্পিউটারের বিভিন্ন পার্টসসহ ৪ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।


আরো সংবাদ



premium cement