১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চাটখিলে সড়ক মেরামতের দাবিতে মানববন্ধন

-

নোয়াখালীর চাটখিল উপজেলার বাইশসিন্দুরÑউদয়পুর সড়ক মেরামতের দাবিতে এলাকাবাসী ও ৫টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্রছাত্রীরা মানববন্ধন করেছেন। বৃহস্পতিবার এ মানববন্ধনে ৫ শতাধিক এলাকাবাসী ও ছাত্রছাত্রী অংশ নেন। এলাকাবাসী সড়কটি দ্রুত মেরামতের জন্য সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানিয়েছেন।
মানববন্ধনে অংশগ্রহণকারী স্থানীয় জনপ্রতিনিধি মিজানুর রহমান ভূঁইয়া, জহিরুল ইসলাম, আবদুল কাদের, ডা: হুমায়ন কবির, মাস্টার নুরুল আফছার, শিক্ষিকা আয়েশা আক্তার, ছাত্রী লিজা, রিকশাচালক দুলাল মিয়া ও যুবলীগ নেতা ইসমাইল হোসেন মিন্টু জানান, বাইশসিন্দুরÑউদয়পুর দুই কিলোমিটার সড়কটি গত কয়েক বছর ধরে যানবাহন চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। ফলে এলাকাবাসী ও ৫টি শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের যাতায়াতে মারাত্মক দুর্ভোগ পোহাতে হচ্ছে। এ ব্যাপারে এলাকাবাসীর পক্ষ থেকে সড়ক ও জনপথের বিভিন্ন দফতরে আবেদন নিবেদন করেও কোনো লাভ হয়নি। এলাকাবাসী সড়কটি দ্রুত মেরামতের জন্য সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানিয়েছেন।
এ ব্যাপারে সড়ক ও জনপথের উপসহকারী প্রকৌশলী মোস্তফা চৌধুরীর সাথে যোগাযোগ করলে তিনি সড়কটি অল্প সময়ের মধ্যে মেরামতের ব্যবস্থা নেয়া হবে বলে জানান।


আরো সংবাদ



premium cement

সকল