২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মিরসরাই উপজেলা পরিষদ নির্বাচন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জসীম চেয়ারম্যান ও ফেন্সী ভাইস চেয়ারম্যান

-

মিরসরাই উপজেলা পরিষদ নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ জসীম উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ইসমত আরা ফেন্সী বিজয়ী হয়েছেন।
গত বুধবার যাচাই-বাছাইয়ে তাদের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়। কিন্তু অন্য প্রার্থী না থাকায় তারা বিজয়ী হন। অন্য দিকে ভাইস চেয়ারম্যান পদে চারজন প্রার্থীর মধ্যে তিনজনের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। একজনের প্রার্থিতা বাতিল করা হয়েছে।
জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে যাচাই-বাছাইয়ে মনোনয়ন বৈধ হওয়া প্রার্থীরা হলেন সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, মো: আলাউদ্দিন ও সালাহ উদ্দিন আহম্মদ। অন্য ভাইস চেয়ারম্যান প্রার্থী এস এম আবুল হোসেনের মনোনয়ন বাতিল করা হয়েছে। তবে আগামী তিন কার্যদিবসের মধ্যে তিনি আপিল করতে পারবেন।
সকালে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা রাকিবউজ্জামান বলেন, তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপের নির্বাচনে মনোনয়নপত্র বাছাই ছিল ২০ ফেব্রুয়ারি। যাচাই-বাছাইয়ে চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী থাকায় তারা বিজয়ী হবেন। ভাইস চেয়ারম্যান পদে চারজন প্রার্থীর মধ্যে তিনজনের প্রার্থিতা বৈধ ও একজনের প্রার্থিতা বাতিল করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত এগিয়ে নিয়ে গিয়েও জেতাতে পারলেন না ত্রিস্তান

সকল