২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রানীশংকৈলে উপজেলা নির্বাচনে ১২ প্রার্থীর মনোনয়ন দাখিল

-

রানীশংকৈলে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে গত সোমবার ১২ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তবে বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রার্থী মো: মিজানুর রহমান মাস্টার মনোনয়নপত্র গ্রহণ করলেও তিনি তা জমা দেননি।
উপজেলা নির্বাচন অফিস সূত্র মতে, উপজেলা চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে উপজেলা সভাপতি সইদুল হক, স্বতন্ত্র প্রার্থী হিসেবে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি শাহরিয়ার আযম মুন্না, জাতীয় পার্টির আখতারুল ইসলাম সালমান শাহ ও চাষী এনামুল হক মনোনয়নপত্র জমা দিয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে বাবর আলী মাস্টার, দিগেন্দ্রনাথ রায়, রুস্তম আলী, সোহেল রানা, তোফাজ্জল হোসেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে শেফালী বেগম, মাহফুজা বেগম পুতুল ও ফরিদা ইয়াসমিন মনোনয়নপত্র জমা দিয়েছেন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আঁখি সরকার জানান, উপজেলা নির্বাচন কার্যালয় থেকে ১৩ জন মনোনয়নপত্র গ্রহণ করেছেন, তার মধ্যে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। চাষী এনামুল হক জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন।
আগামী ২০ ফেব্রুয়ারি বেলা ২টার মধ্যে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে। নির্বাচন অনুষ্ঠিত হবে ১৯ মার্চ।

 


আরো সংবাদ



premium cement