১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

জমি নিয়ে বিরোধ চিতলমারীতে আ’লীগ নেতা ও তার স্ত্রীসহ আহত ৭

-

বাগেরহাটের চিতলমারীতে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সরকারি বঙ্গবন্ধু মহিলা কলেজের উপাধ্যক্ষ কাওসার আলী তালুকদারের পরিবারের উপর ন্যক্কারজনক হামলা চালিয়েছে প্রতিপক্ষ। এতে তিন মহিলাসহ ৭ জন আহত হয়েছেন।
স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মিজানুর রহমান তালুকদার ও প্রতিবেশী আক্কেল আলী তালুকদার জানান, বেশ কয়েক বছর ধরে উপাধ্যক্ষ কাওসার আলী তালুকদারের সাথে তার চাচাতো ভাই লাখফার তালুকদারের বিরোধ চলে আসছে। এর জের ধরে রোববার সকাল ৮টার দিকে লাখফার তালুকদারের নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল কাওছার তালুকদারের পরিবারের উপর অতর্কিতে হামলা চালায়।
হামলায় চৌদ্দ হাজারী গ্রামের মৃত রুস্তম তালুকদারে ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক উপাধ্যক্ষ কাওছার তালুকদার (৫৫), শওকাত তালুকদার (৬৫), আক্কেল তালুকদার (৫২), জাহাঙ্গীর তালুকদার (৩৮), মিনা বেগম (৪০), মুকুলী বেগম (২৭) ও কাওছারের স্ত্রী বেবী নাজনীন (৪০) সহ সাতজন আহত হন।
এদের মধ্যে কাওছার তালুকদার, শওকাত তালুকদার, মিনা বেগম ও বেবী নাজনীনের অবস্থা আশক্সক্ষাজনক হওয়ায় তাদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: বাবুল হোসেন খান জানান, পূর্ববিরোধের জেরে এ হামলা হয়েছে। তিনি ঘটনার সাথে জড়িতদের দ্রুত বিচারের দাবি জানান।
তবে চিতলমারী থানার ওসি অনুকূল সরকার জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 


আরো সংবাদ



premium cement