২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সেনবাগে ইয়াবাসহ ৫ মাদক কারবারি গ্রেফতার

-

নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে ৩১ পিস ইয়াবাসহ পাঁচ মাদক কারবারিকে গ্রেফতার করেছে। তারা হচ্ছে উপজেলার ফতেহপুর গ্রামের খবির উদ্দিন কবিরাজ বাড়ির সফি উল্লাহর ছেলে আবু জাফর প্রকাশ দুলাল (২৮), ইয়ারপুর গ্রামের কাজীমুদ্দিন ব্যাপারী বাড়ির সফি উল্লাহর ছেলে ইয়াছিন (২৮), একই বাড়ির জয়নাল আবদিনের ছেলে আবু বক্কর ছিদ্দিক প্রকাশ শরীফ (৩২), কাবিলপুর গ্রামের আনা মিয়া হাজী বাড়ির মৃত আব্দুস সোবাহানের ছেলে আবুল হাশেম ও জিরুয়া গ্রামের ইদ্রিসের ছেলে ফিরোজ আলম (৩৭)।
সোমবার রাত সাড়ে ১২টার দিকে সেনবাগ থানার এসআই তাপসচন্দ্র মিত্রের নেতৃত্বে পুলিশ উপজেলার ফেনী-নোয়াখালী মহাসড়কের এমপি রোড সংলগ্ন চৌমুহনী অটোরাইস মিলের সামন থেকে ১৫ পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে হাতেনাতে গ্রেফতার করে। রোববার সন্ধ্যায় অপর অভিযানটি চালান থানার এসআই আলমীগর। এ সময় ফিরোজকে ১৬ ফিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।
এ ঘটনায় থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুপুরে তাদের নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় বলে নিশ্চিত করেন থানার ওসি মিজানুর রহমান।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল