২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঝালকাঠিতে নৈশপ্রহরী হত্যা মামলায় যুবলীগ নেতা গ্রেফতার

-

ঝালকাঠি সদর উপজেলার মানপাশা বাজারের নৈশপ্রহরী হারুণ সরদার হত্যা মামলার এজাহারভুক্ত আসামি যুবলীগ নেতা কাওছার সরদারকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দুপুর ১২টার দিকে চৌপালা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। কাওছার সরদার নথুল্লাবাদ ইউনিয়নের ১০ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি। তিনি চৌপলা গ্রামের মালেক সরদারের ছেলে।
পুলিশ জানায়, ২০১৬ সালের ১৩ ডিসেম্বর রাতে মানপাশা গ্রামের যুবলীগ নেতা সাইদুল ইসলামের নেতৃত্বে বাজারের নৈশপ্রহরী হারুন সরদারকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার অপচেষ্টা করা হয়। এ ঘটনায় নিহতের ভাই মজিবর রহমান সরদার বাদি হয়ে সাইদুল ইসলাম ও কাওছার সরদারসহ পাঁচজনকে আসামি করে ঝালকাঠি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় বিনয়কাঠি ইউনিয়নের যুবলীগ নেতা সাইদুল ইসলামকে গ্রেফতার করেছিল পুলিশ। তিনি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দেন। মামলার তদন্ত কর্মকর্তা ঝালকাঠি থানার এসআই সরোয়ার হোসেন তদন্ত করে ঘটনার সাথে আরো একজনের সম্পৃক্ততা পাওয়ায় ছয়জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মামলার পর থেকে কিছু দিন আসামিরা পলাতক ছিলেন। পরে কাওছার সরদারসহ অন্যরা এলাকায় আসতে শুরু করেন। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চৌপলা বাজার থেকে তাকে গ্রেফতার করে।
ঝালকাঠি থানার সহকারী এএসআই বাপ্পী জানান, কাওছার সরদারকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ মামলার অন্য আসামিরা জামিনে রয়েছেন।


আরো সংবাদ



premium cement