২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মাগুরায় আগুনে পুড়ে নবজাতকের মৃত্যু

-

মাগুরার মহম্মদপুর উপজেলার রায়পুর পশ্চিমপাড়া গ্রামে এক অগ্নিকাণ্ডে সামিউল নামের ২৩ দিনের এক নবজাতক শিশুর মৃত্যু হয়েছে। অঅগুনে পুড়ে ঝলসে গেছে তার বোন ছয় বছরের শিশু মাসুরা। তাকে মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অগ্নিকান্ডে পাঁচ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
ক্ষতিগ্রস্ত নাজমুল মোল্যা জানান, শুক্রবার রাত ৯টার দিকে তার স্ত্রী আনোয়ারা তাদের ৬ বছর বয়সী মেয়ে মাসুরা ও নবজাতক সামিউলকে ঘুম পাড়িয়ে রেখে পাশের বাড়িতে যান। ঘরে জ্বালিয়ে রাখা কেরোসিনের ল্যাম্প থেকে আগুন ধরে যায়। ঘরের বেড়া কেটে দ্বগ্ধ অবস্থায় মাসুরাকে জীবিত উদ্ধার করতে পারলেও নবজাতক সামিউল আগুনে পুড়ে মারা যায়। অগ্নিকাণ্ডে দুটি ঘর, ৫৫ হাজার টাকা ও আসবাবপত্রসহ ৫ লাখ টাকার বেশি মালামাল পুড়ে গেছে।
সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের টিম লিডার মুস্তাইন হোসেন জানান, ঘরে থাকা কেরোসিন ল্যাম্প থেকেই আগুনের সূত্রপাত ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। এছাড়াও ঘরে পাট বোঝাই থাকার কারনে আগুন নেভাতে একটু সময় লেগে যায়।
মহম্মদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত পরিবারকে সরকারিভাবে সহযোগিতার আশ্বাস দিয়েছেন।
অগ্নিকাণ্ডে পাঁচ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

 


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

সকল