২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মহম্মদপুরে প্রতিপক্ষের হামলায় আহত ইউপি সদস্যের মৃত্যু

-

মাগুরার মহম্মদপুর উপজেলার পানিঘাটা গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত কাবিল মেম্বর (৪৫) শুক্রবার ভোর রাতে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন।
নহাটা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আকতারুজ্জামান জানান, আওয়ামী লীগ নেতা সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল লিটনের নেতৃত্বে ওবায়দুল মেম্বর, মিটুল, হামিদুর ও তুরফান বুধবার সন্ধ্যায় নহাটা বাজার থেকে বাড়ি ফেরার পথে কাবিল মেম্বরকে ধরে নিয়ে পানিঘাটার পাঁচমাথা এলাকায় হাতুড়ি দিয়ে পিটিয়ে ফেলে রেখে চলে যায়। মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে বৃহস্পতিবার উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শুক্রবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তিনি মারা যান। নিহত কাবিল মেম্বরসহ পানিঘাটা, জয়রামপুরের প্রায় অর্ধশত মানুষ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর থেকে লিটন বাহিনীর ভয়ে বাড়িঘর ছেড়ে আত্মগোপনে ছিল।
গত ৩০ জানুয়ারি মাগুরা পুলিশ সুপারের কাছে বাড়িঘরে ফিরতে চেয়ে দরখাস্ত দিলে পুলিশ উভয়পক্ষকে শান্তিপূর্ণভাবে বসবাসের নির্দেশ দেয়। সেদিনই তারা গ্রামে ফিরে যায়। নিহত কাবিল মেম্বর বর্তমান নহাটা ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আলী মিয়ার সাথে থেকে নির্বাচন করায় লিটন বাহিনীর ভয়ে পলাতক ছিলেন।
মহম্মদপুর থানার ওসি রবিউল ইসলাম জানান, নহাটা ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বর কাবিল মোল্ল্যাকে সামাজিক বিরোধের জের ধরে পতিপক্ষরা বুধবার সন্ধ্যায় পিটিয়ে আহত করে। শুক্রবার ভোর রাতে তিনি ফরিদপুরে মারা গেছেন বলে সংবাদ পেয়েছেন। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এ ব্যাপারে মাগুরার পুলিশ সুপার খাঁন মুহাম্মদ রোজোয়ান জানান, কাবিল মেম্বর নিহতের বিষয়ে অভিযোগ থানায় গেলে হত্যা মামলা রুজু করে কঠোর ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement