২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কালীগঞ্জে দলিল লেখক কল্যাণ সমিতির নির্বাচন অনুষ্ঠিত

-

গাজীপুরের কালীগঞ্জে দলিল লেখক ও ভেন্ডার কল্যাণ সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে নিজাম উদ্দিন সভাপতি ও মুজিবুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এ ছাড়া মুজিবুর রহমান সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হন।
বৃহস্পতিবার অনুষ্ঠিত এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা সাব-রেজিস্ট্রার আবদুল মতিন। প্রধান সমন্বয়কের দায়িত্ব পালন করেন দলিল লেখক আনোয়ারুল হক বাচ্চু। সমন্বয়কের সহযোগী ছিলেন দলিল লেখক সামসুদ্দিন আহম্মেদ, জামান সরকার ও আবদুস সালাম। বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন কোষাধ্যক্ষ আবুল কাশেম। অন্যান্য পদে বিজয়ীরা হলেনÑ সহসভাপতি হায়দার আলী শেখ, সহসাধারণ সম্পাদক যোবায়ের আলম শিমুল, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, দফতর সম্পাদক সাইফুল শেখ, প্রচার সম্পাদক তরিকুল ইসলাম ওয়াসিম এবং সদস্য মুনসুর আলম শেখ, মোমেন মোল্লা ও মাহবুব সরকার।

 

 


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল