২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বকশীগঞ্জে আবদুর রউফের গণসংযোগ

-

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার গণসংযোগ করেছেন।
গত বৃহস্পতিবার সন্ধ্যায় গণসংযোগকালে বকশীগঞ্জ পৌর শহরের বিভিন্ন ব্যবসায়ী, বিশিষ্টজন ও সাধারণ ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ করে দোয়া ও সমর্থন চান। এ সময় উপজেলা শিল্প ও বণিক সমিতির সভাপতি মানিক সওদাগর, শামসুল আলম, সাবেক ছাত্র নেতা জাহিদুল ইসলাম প্রিন্স, হিন্দু পরিষদের নেতা রমেশ চন্দ্র রায়, মোতালেব হোসেন, রাশিদুল আল আমিন রঞ্জু প্রমুখ উপস্থিত ছিলেন।
টানা চতুর্থবারের মতো উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিচ্ছেন আবদুর রউফ তালুকদার। এর আগে তিনি দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জয় পেয়েছেন।
আগামী ১০ মার্চ প্রথম ধাপের নির্বাচনে বকশীগঞ্জ উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

 


আরো সংবাদ



premium cement
তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি

সকল