২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

দৌলতপুরে শিক্ষককে পিটিয়ে আহত

-

কুষ্টিয়ার দৌলতপুর আজিজুল ইসলাম (৪০) নামে এক স্কুল শিক্ষককে পিটিয়ে আহত করা হয়েছে। গত সোমবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার মথুরাপুর বাজারের পাশে তার উপর হামলা করা হয়। আহত শিক্ষককে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তিনি খাস মথুরাপুর মাধ্যমিক বিদ্যালয়ে কম্পিউটার বিষয়ের শিক্ষক হিসেবে কর্মরত।
আহত শিক্ষক আজিজুল ইসলাম জানান, সোমবার সন্ধ্যায় তিনি নিজ বাড়ি থেকে মথুরাপুর বাজারে যাচ্ছিলেন। এ সময় পথের মধ্যে তার গতি রোধ করে স্থানীয় সন্ত্রাসী নাইফুল ইসলাম তাকে গালাগালি ও মারধর করে গুরুতর আহত করে। স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠায়।
উল্লেখ্য, প্রায় ছয় মাস আগে শিক্ষক আজিজুলের বাড়িতে চুরির ঘটনা ঘটে। এ বিষয়ে তিনি দৌলতপুর থানায় কারো নাম উল্লেখ না করে একটি জিডি করেন। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নাইফুল ও মামুন নামে দুইজনকে আটক করে জেলহাজতে পাঠায় পুলিশ। হাজত থেকে ছাড়া পাওয়ার পর শিক্ষক আজিজুলকে নানাভাবে হুমকি ধামকি দিয়ে আসছিল নাইফুল। নাইফুল একই গ্রামের আশরাফ আলীর ছেলে।


আরো সংবাদ



premium cement
সহ-অধিনায়ক হতে পারেন রিজওয়ান মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না

সকল