২০ আগস্ট ২০১৯

গোবিন্দগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে একজন নিহত আহত ৪

-

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের কাজীপাড়া গ্রামে জমি নিয়ে সংঘর্ষে গত শনিবার রাতে মোমিনুল ইসলাম (৩২) নামে একজন নিহত ও চারজন আহত হয়েছেন। নিহত মোমিনুল ওই গ্রামের আবদুল হামেদের ছেলে।
স্থানীয়রা জানান, গ্রামের বদিউজ্জামানের সাথে তার সৎভাই লিটু, মিঠু ও বাটু মিয়ার ৪০ শতক জমির ভাগাভাগি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। শনিবার বিকেলে বিবদমান জমিতে বদিউজ্জামান ও তার ছেলে মোমিনুল, মোনারুল, আবদুল ওয়াহেদ ছোটসহ জমির আইল কাটতে গেলে অপর পরে লোকজন তাতে বাধা দেয়। এতে উভয়পরে মধ্যে সংঘর্ষে মোমিনুলসহ তার অন্য ভাইয়েরা মারাত্মক আহত হন। এ অবস্থায় তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে মোমিনুল মারা যান। আহত অপর ভাইয়েরা বগুড়া শজিমেক হাসপাতালে ও ঢাকার একটি হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ

স্ত্রীর ছলচাতুরীতে ফতুর প্রবাসী স্বামী (৩৬৭২৪)পুলিশ হেফাজতে বাসর রাত কাটলেও ভেঙ্গে গেল বিয়ে (২৩৯০৭)ইমরানকে ‘পেছন থেকে ছুরি মেরেছেন’ মোদি (২১৩৩১)ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি (১৭৪৫৮)সন্ধ্যায় বাবার কিনে দেয়া মোটর সাইকেল সকালে কেড়ে নিল ছেলের প্রাণ (১৪৯৫২)নুরকে ‘খালেদা জিয়ার মতো পরিণতির’ হুমকি (১৩৯০০)স্বামীর সাথে ঘুরতে বেরিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ, ধর্ষক আটক (১২৫৭৯)সীমান্তে ফের পাল্টাপাল্টি গুলি, দুই ভারতীয় সেনাসহ নিহত ৪ (১১৩১৮)ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও (১০৯৫০)গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী (১০৫২৩)



bedava internet