২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

নেত্রকোনায় ডোবা থেকে ওষুধ ব্যবসায়ীর লাশ উদ্ধার

-

নেত্রকোনায় ডোবা থেকে হাদিস মিয়া (৫০) নামে এক ওষুধ ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে নেত্রকোনা মডেল থানা পুলিশ। শনিবার সদর উপজেলার বাংলা ইউনিয়নের দিঘলা চাতলকোনা বাজারের পাশের ডোবা থেকে লাশ উদ্ধার করা হয়। তিনি বাংলা ইউনয়নের নারায়ণপুর গ্রামের মৃত আব্দুল আলীর ছেলে। তিনি দিঘলা চাতলকোনা বাজারে মাজেদা ফার্মেসি নামে একটি ওষুধের দোকান করে আসছিলেন। এই হত্যাণ্ডের সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ দিঘলা গ্রামের সামছু মেম্বার, লালন, মজিদ, রুবেল ও বজলুর রশিদ নামে পাঁচ ব্যক্তিকে আটক করেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো হাদিস মিয়া বাড়ি থেকে রাতের খাবার খেয়ে তার ওষুধের দোকানে ঘুমিয়ে পড়েন। শনিবার সকালে ডোবাতে এশটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়ার পর বেলা ১১টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় পুলিশ ও এলাকাবাসী লাশের মুখে ও গলায় আঘাতের চিহ্ন দেখতে পায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কে বা কারা রাতে হাদিস মিয়াকে হত্যা করে লাশ ফেলে রাখে। লাশের সুরতহালের পর পুলিশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে মর্গে পাঠিয়ে দেয়।
সিংহের বাংলা ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম জানান, লাশের মুখ ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। নেত্রকোনা সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার বলেন, এই হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার সন্দেহে পাঁচ ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর হত্যার কারণ জানা যাবে।

 


আরো সংবাদ



premium cement
মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত অপহরণের ২৬ ঘণ্টা পর সাংবাদিকের বড় ভাই উদ্ধার মালয়েশিয়ায় ২ হেলিকপ্টারের সংঘর্ষে ১০ নৌ-সদস্য নিহত প্রধানমন্ত্রীর সাথে বৈঠকে কাতারের আমির

সকল