২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঘিওরে সরকারি খালে মাটি ভরাটের প্রতিবাদে মানববন্ধন

-

মানিকগঞ্জে ঘিওরে সরকারি খালে মাটি ভরাট করে ট্রাক চলাচলের রাস্তা তৈরি করে ফসলি জমি থেকে ইটভাটায় মাটি নেয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে স্থানীয় কৃষিকরা।
ঘিওর উপজেলার দোতরা গ্রামের ফসলি জমিতে বেলা সাড়ে ১২টার দিকে মানববন্ধন করেন ক্ষতিগ্রস্ত কৃষকেরা।
স্থানীয় কৃষকরা অভিযোগ করেন, ঘিওর উপজেলার দোতরা গ্রামের তিন ফসলি থেকে প্রভাবশালীরা মাটি কেটে ইটভাটায় নিচ্ছেন। ওই মাটি নেয়ার জন্য অন্য কৃষকের ফসলের ওপর দিয়ে জোড় করে ট্রাক চলাচলের রাস্তা তৈরি করেছেন। এ ছাড়া সরকারি খালে মাটি ফেলে ট্রাক চলাচলের রাস্তাও তৈরি করা হয়েছে। এতে খালের পানিপ্রবাহ বন্ধ হয়ে গেছে।
মাবনবন্ধন চলাকালে বক্তব্য রাখেন আব্দুল হাই, হেলাল উদ্দিন, ফরহাদ হোসেন। মানববন্ধন থেকে কৃষকরা ফসলি জমি থেকে মাটি কাটা বন্ধ ও খালের ওপর মাটি দিয়ে বাঁধ অপসারণের দাবি করেন।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন

সকল