১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় সাংবাদিকের ওপর মাদক নিরাময় কেন্দ্রের মালিকপক্ষের হামলা

-

বগুড়ায় যমুনা টেলিভিশনের অনুসন্ধান টিম ইনভেস্টিগেশন থ্রি সিক্সটি ডিগ্রির উপর হামলা চালিয়েছে বেসরকারি মাদক নিরাময় কেন্দ্রের মালিকপক্ষ।
গত বৃহস্পতিবার দুপুরে শহরের মালতীনগর রিয়েল লাইফ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে এই ঘটনা ঘটে। হামলাকারীরা যমুনা টেলিভিশনের রিপোর্টার এস এম জিয়া ও চিত্রসাংবাদিক তানভির মিজানকে বেধড়ক পিটিয়ে তাদের ক্যামেরা ও ক্যামেরার ভিডিও টেপ (পি-টু কার্ড) ছিনিয়ে নেয়। পরে পুলিশ গিয়ে তাদের সেখান থেকে উদ্ধার করে।
যমুনা টেলিভিশনটির ইনভেস্টিগেশন সেলের রিপোর্টার এস এম জিয়া জানান, তারা দুপুর ১২টার দিকে রিয়েল লাইফ নামের ওই মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের অনিয়ম নিয়ে তথ্য ও ছবি সংগ্রহের জন্য যান। ভেতরে প্রবেশের পরপরই প্রতিষ্ঠানের পরিচালক নূর মোহাম্মদ তাদের ওপর চড়াও হন। একপর্যায়ে তার সাথে যোগ দেয় আরো অন্তত ১০-১৫ জন। তারা জিয়া ও মিজানকে বেধড়ক পিটিয়ে সেখানে প্রায় ঘণ্টাখানেক আটকে রাখে। একপর্যায়ে মাথায় পিস্তল ঠেকিয়ে ক্যামেরা থেকে বেশ কিছু ভিডিও ডিলিট করতে বাধ্য করে ও তাদের কাছ থেকে ক্যামেরা ও ভিডিও টেপ কেড়ে নেয়।
খবর পেয়ে সদর থানার পুলিশ ওই নিরাময় কেন্দ্র থেকে সাংবাদিক জিয়া ও মিজানকে উদ্ধার করে এবং প্রতিষ্ঠানের মালিক নূর মোহাম্মদ ও তার দুই সহযোগী পলাশ ও আরকুকে আটক করে থানায় নিয়ে আসে। আহত দুই সাংবাদিককে বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার মান্দায় বিদ্যুৎপৃষ্টে দর্জি ব্যবসায়ীর মৃত্যু সমর্থকদের মাতামাতি করতে মানা করলেন শান্ত বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত

সকল