২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শিক্ষার্থীদের টিফিন বিস্কুট দিয়ে চেয়ারম্যানের অতিথি আপ্যায়ন

-

গোপালগঞ্জের কাশিয়ানীতে প্রাথমিক বিদ্যালয়ের শিশুদের স্কুল ফিডিং প্রকল্পের আওতায় দুপুরের টিফিন হিসেবে দেয়া বিস্কুট দিয়ে অতিথি আপ্যায়ন করান এক ইউপি চেয়ারম্যান।
উপজেলার রাজপাট ইউনিয়ন চেয়ারম্যান মনিরুল আলম তার পরিষদে আগত অতিথিদের সরকারি বিস্কুট দিয়ে আপ্যায়ন করান বলে অভিযোগ রয়েছে।
গত বুধবার দুপুরে ওই ইউনিয়ন পরিষদ ভবনে চেয়ারম্যান ও ইউপি সদস্যদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটলে সাংবাদিকেরা সংবাদ সংগ্রহ করতে সেখানে যান। তখন উপস্থিত পুলিশের কর্মকর্তা, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের হাতে নাশতা হিসেবে সরকারি বিস্কুট ধরিয়ে দেন গ্রাম পুলিশের সদস্যরা। এ সময় চেয়ারম্যানের চেয়ারের পাশে একটি কার্টন ভর্তি সরকারি বিস্কুট দেখা যায়।
স্থানীয়রা সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, রাজপাট ইউনিয়নের আওতাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোর শিক্ষার্থীদের টিফিন বিস্কুট পরিষদ ভবনের একটি কক্ষে মজুদ রাখা হয়। সেখান থেকে বিদ্যালয়গুলোতে পাঠানো হয়; কিন্তু চেয়ারম্যান মনিরুল আলম দীর্ঘ দিন ধরে শিশুদের খেতে দেয়া ওই টিফিনের বিস্কুট দিয়েই অতিথি আপ্যায়ন করে আসছেন। এমন ঘটনার সুষ্ঠু তদন্তসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার দাবি জানান অনেকে। তবে চেয়ারম্যান এম ডি মনিরুল আলম তার বিরুদ্ধে আনা অভিযোগের বিষয়টি অস্বীকার করেন।
কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম মাঈন উদ্দিন বলেন, বিষয়টি শুনেছি। চেয়ারম্যানকে এ বিষয়ে নোটিশ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement