২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

দেওয়ানগঞ্জে চৌধুরী বাড়িতে ডাকাত দলের হামলা : আ’লীগ নেতা ও স্ত্রী আহত

-

জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডের চুনিয়াপাড়া গ্রামের হাফিজুল হক জামি চৌধুরীর বাড়িতে বৃহস্পতিবার ভোর রাতে ডাকাত দল হামলা করে স্বামী-স্ত্রীকে গুরুতর আহত করেছে।
গৃহকর্তা হাফিজুল হক জামি চৌধুরীর হাতের হাড় ভেঙে গেছে ও কয়েকটি আঙুল কেটে গেছে। স্ত্রী মনসুরা বেগমও আহত হয়েছেন।
জামি চৌধুরী দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ।
তিনি ও তার স্ত্রী জানান, বুধবার রাতে ঘুমিয়ে পড়লে শেষ রাতে একদল ডাকাত বারান্দার গ্রিলের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। পরে মূল গৃহে ঢোকাকালে তারা চিৎকার শুরু করে। এরপরও দরজা ভেঙে ডাকাত দল ভেতরে আসার চেষ্টা করলে জামি চৌধুরী দরজায় টোকা দেয় এবং একটি লোহার রড দিয়ে দরজা পিটাতে থাকে, পাল্টা আক্রমণে তিনি ও তার স্ত্রী আহত হন। এ সময় এলাকার লোকজন লাঠিসোটা নিয়ে এগিয়ে এলে ডাকাত দল পালিয়ে যায়।
প্রতিবেশী আওয়ামী লীগ নেতা কামাল চৌধুরী, স্ত্রী রীনা চৌধুরী ও ছেলে সজল চৌধুরী জানান, ডাকাত দল তাদের ঘরের বাহির থেকে দরজা আটকে দিয়েছিল বলে তারা বের হতে পারেনি।
খবর পেয়ে দেওয়ানগঞ্জ মডেল থানার পুলিশ শেষ রাতে ঘটনা স্থলে গিয়ে আহতদের উদ্ধার করে পিকআপ ভ্যানে করে হাসপাতালে নিয়ে যান।
এ ছাড়া গত শনিবার ১নং ওয়ার্ডের চিকাজানী গ্রামের আব্দুল আলীর ছেলে আশরাফুল আলম সাজুর বাড়িতে ডাকাত দল হানা দিয়ে স্বামী সাজু ও স্ত্রী জান্নাতকে মাথায় আঘাত করে গুরুতর আহত করে।
২নং ওয়ার্ডের পূর্ব চুনিয়াপাড়া গ্রামে হাফেজ ওয়াহেদুজ্জামানের বাড়িতেও ডাকাতদল আক্রমণ করে মারধর করে অর্থ ও সোনার অলঙ্ককার নিয়ে যায়।
এ ব্যাপারে দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) লুৎফর রহমানের সাথে যোগাযোগ করা হলে, তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে সাথে সাথে চৌধুরী বাড়িতে গিয়ে পিকআপ যোগে আহত জামি চৌধুরীকে উদ্ধার করে দেওয়ানগঞ্জ সরকারি হাসপাতালে আনা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক

সকল