২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ইসলামপুর উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা ১ দিনের রিমান্ডে

-

জামালপুরের ইসলামপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নবী নেওয়াজ খান লোহানী বিপুলকে এক দিনের পুলিশ রিমান্ডে নিয়েছে। বুধবার জামালপুর জেলা কারাগার থেকে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ইসলামপুর থানায় নেয়া হবে। তিনি একাদশ সংসদ নির্বাচনের দুই দিন আগে গ্রেফতার হন।
ইসলামপুর থানা সূত্র জানায় ২৩/০৮/২০১৮ দায়ের করা বিশেষ ক্ষমতা আইন ১৫(৩)/১৪৪৩/১৮৭ ধারার একটি মামলায় ইসলামপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নবী নেওয়াজ খান লোহানী বিপুলকে গ্রেফতার আদালতে পাঠানো হয়। আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। সম্প্রতি মামলার আইও ইসলামপুর থানার এসআই হাবিবুর রহমান জিজ্ঞাসাবাদের জন্য আদালতে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। মঙ্গলবার দীর্ঘ শুনানির পর আদালত এক দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছে বলে জানা গেছে।
ইসলামপুর থানার অফিসার আসলাম হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করেন।

 


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল