২০ আগস্ট ২০১৯

ইসলামপুর উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা ১ দিনের রিমান্ডে

-

জামালপুরের ইসলামপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নবী নেওয়াজ খান লোহানী বিপুলকে এক দিনের পুলিশ রিমান্ডে নিয়েছে। বুধবার জামালপুর জেলা কারাগার থেকে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ইসলামপুর থানায় নেয়া হবে। তিনি একাদশ সংসদ নির্বাচনের দুই দিন আগে গ্রেফতার হন।
ইসলামপুর থানা সূত্র জানায় ২৩/০৮/২০১৮ দায়ের করা বিশেষ ক্ষমতা আইন ১৫(৩)/১৪৪৩/১৮৭ ধারার একটি মামলায় ইসলামপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নবী নেওয়াজ খান লোহানী বিপুলকে গ্রেফতার আদালতে পাঠানো হয়। আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। সম্প্রতি মামলার আইও ইসলামপুর থানার এসআই হাবিবুর রহমান জিজ্ঞাসাবাদের জন্য আদালতে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। মঙ্গলবার দীর্ঘ শুনানির পর আদালত এক দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছে বলে জানা গেছে।
ইসলামপুর থানার অফিসার আসলাম হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করেন।

 


আরো সংবাদ

স্ত্রীর ছলচাতুরীতে ফতুর প্রবাসী স্বামী (৩৬৭২৪)পুলিশ হেফাজতে বাসর রাত কাটলেও ভেঙ্গে গেল বিয়ে (২৩৯০৭)ইমরানকে ‘পেছন থেকে ছুরি মেরেছেন’ মোদি (২১৩৩১)ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি (১৭৪৫৮)সন্ধ্যায় বাবার কিনে দেয়া মোটর সাইকেল সকালে কেড়ে নিল ছেলের প্রাণ (১৪৯৫২)নুরকে ‘খালেদা জিয়ার মতো পরিণতির’ হুমকি (১৩৯০০)স্বামীর সাথে ঘুরতে বেরিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ, ধর্ষক আটক (১২৫৭৯)সীমান্তে ফের পাল্টাপাল্টি গুলি, দুই ভারতীয় সেনাসহ নিহত ৪ (১১৩১৮)ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও (১০৯৫০)গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী (১০৫২৩)



bedava internet