১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে বিএনপির ২১৮ নেতাকর্মী জেলহাজতে

-

নির্বাচন-পূর্ব সহিংতায় নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়ায় যুবলীগ কর্মী মোহাম্মদ হানিফ নিহত হওয়ার ঘটনায় বিএনপির ও এর অঙ্গসংগঠনের ২১৮ নেতাকর্মীকে মঙ্গলবার জেলহাজতে পাঠিয়েছে নোয়াখালীর আদালত।
সদর উপজেলার নির্বাচন-পূর্ব সহিংসতায় যুবলীগ কর্মী হানিফ নিহত হওয়ার ঘটনায় সুধারাম মডেল থানায় ৩৬৫ জন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। তার মধ্যে ২২২ জন উচ্চ আদালত থেকে চার সপ্তাহের জামিন নেয়। চার সপ্তাহ শেষে মঙ্গলবার নোয়াখালীর আদালতে বিএনপির ২২২ জন নেতাকর্মী হাজির হয়ে জামিনের আবেদন করেন। আদালত চারজনের জামিনের আবেদন মঞ্জুর করেন এবং জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম কিরণ, জেলা স্বেচ্ছাসেবক সেক্রেটারি মিজানুর রহমান মিজান, জেলা শ্রমবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, জেলা ছাত্রদলের সেক্রেটারি আবু হাছান নোমান, সুবর্ণচর উপজেলা বিএনপির সেক্রেটারি এনায়েত উল্লা বাবুলসহ ২১৮ জনের জামিন নামঞ্জুর করে তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।


আরো সংবাদ



premium cement
২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল