২০ আগস্ট ২০১৯

নোয়াখালীতে বিএনপির ২১৮ নেতাকর্মী জেলহাজতে

-

নির্বাচন-পূর্ব সহিংতায় নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়ায় যুবলীগ কর্মী মোহাম্মদ হানিফ নিহত হওয়ার ঘটনায় বিএনপির ও এর অঙ্গসংগঠনের ২১৮ নেতাকর্মীকে মঙ্গলবার জেলহাজতে পাঠিয়েছে নোয়াখালীর আদালত।
সদর উপজেলার নির্বাচন-পূর্ব সহিংসতায় যুবলীগ কর্মী হানিফ নিহত হওয়ার ঘটনায় সুধারাম মডেল থানায় ৩৬৫ জন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। তার মধ্যে ২২২ জন উচ্চ আদালত থেকে চার সপ্তাহের জামিন নেয়। চার সপ্তাহ শেষে মঙ্গলবার নোয়াখালীর আদালতে বিএনপির ২২২ জন নেতাকর্মী হাজির হয়ে জামিনের আবেদন করেন। আদালত চারজনের জামিনের আবেদন মঞ্জুর করেন এবং জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম কিরণ, জেলা স্বেচ্ছাসেবক সেক্রেটারি মিজানুর রহমান মিজান, জেলা শ্রমবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, জেলা ছাত্রদলের সেক্রেটারি আবু হাছান নোমান, সুবর্ণচর উপজেলা বিএনপির সেক্রেটারি এনায়েত উল্লা বাবুলসহ ২১৮ জনের জামিন নামঞ্জুর করে তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।


আরো সংবাদ

স্ত্রীর ছলচাতুরীতে ফতুর প্রবাসী স্বামী (৩৬৭২৪)পুলিশ হেফাজতে বাসর রাত কাটলেও ভেঙ্গে গেল বিয়ে (২৩৯০৭)ইমরানকে ‘পেছন থেকে ছুরি মেরেছেন’ মোদি (২১৩৩১)ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি (১৭৪৫৮)সন্ধ্যায় বাবার কিনে দেয়া মোটর সাইকেল সকালে কেড়ে নিল ছেলের প্রাণ (১৪৯৫২)নুরকে ‘খালেদা জিয়ার মতো পরিণতির’ হুমকি (১৩৯০০)স্বামীর সাথে ঘুরতে বেরিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ, ধর্ষক আটক (১২৫৭৯)সীমান্তে ফের পাল্টাপাল্টি গুলি, দুই ভারতীয় সেনাসহ নিহত ৪ (১১৩১৮)ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও (১০৯৫০)গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী (১০৫২৩)



bedava internet