২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সাতক্ষীরায় প্রতিবন্ধী শিশু ধর্ষিত ধর্ষক আটক

-

সাতক্ষীরায় এক মানসিক প্রতিবন্ধী শিশু (৯) ধর্ষণের শিকার হয়েছে। সোমবার বিকেলে শহরের তালতলা হাইস্কুল গেটের সম্মুখে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ধর্ষক সাজেদুল ইসলামকে আটক করেছে।
সাজেদুল ইসলাম সাতক্ষীরা শহরতলির তালতলা গ্রামের ইন্তাজ আলীর ছেলে।
ধর্ষিতার বাবা আবদুল লতিফ জানান, ইটভাটায় কাজ করার জন্য প্রতিবন্ধী মেয়েটিকে বাড়িতে একা রেখে তারা বাইরে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে তালতলা গ্রামের প্রতিবেশী ইন্তাজ আলীর ছেলে সাজেদুল ইসলাম তার মেয়েটিকে জোর করে তুলে নিজের বাড়িতে নিয়ে যায়। সে জোর করে মেয়েটিকে ধর্ষণ করে খাটের তলায় লুকিয়ে রাখে। একপর্যায় সাজেদুলের বাড়িতে মেয়ের চিৎকার শুনতে পেয়ে প্রতিবেশীরা আমাকে খবর দেয়। এ সময় স্থানীয়দের সহায়তায় মেয়েটিকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করি।
তিনি আরো বলেন, প্রতিবন্ধী মেয়েটিকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় একটি রাজনৈতিক দলের সাজেদুল ও তার লোকজন আমাদের বাধা দেয় এবং ব্যাপক মারধর করে। তাদের হামলায় আমিসহ হাকিম, মোবারক ও রোজিনা খাতুন আহত হয়।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় পুলিশ ধর্ষককে আটক করেছে। ধর্ষিতা শিশুর ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন

সকল