২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গোয়ালন্দে চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা

-

অটোরিকশা চুরির অভিযোগে সুমন হাওলাদার (২৭) নামে গোয়ালন্দের এক যুবককে রাজবাড়ী সদর উপজেলার শহিদ ওহাবপুর ইউনিয়নের গৌরীপুর এলাকায় পিটিয়ে হত্যা করা হয়েছে। তিনি গোয়ালন্দ বাজার মাল্লাপট্টি এলাকার নতুন পাড়ার দুলাল হাওলাদারের ছেলে। এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ গোয়ালন্দ হাসপাতাল থেকে দুইজনকে আটক করেছে।
স্থানীয় সূত্র জানায়, গোয়ালন্দ মোড়ের পাশে গৌরীপুর এলাকায় সোমবারে এক যুবককে অটোরিকশা চুরির অভিযোগে আটক করে এলাকাবাসী বেদম মারধর করে। একপর্যায়ে তিনি জ্ঞান হারিয়ে ফেললে অজ্ঞাত ওই যুবককে গুরুতর আহত অবস্থায় গোয়ালন্দ উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেয়া হয়। হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, সুমন রাজবাড়ী সদর উপজেলার শহিদ ওহাবপুর ইউনিয়নের গৌরীপুর এলাকায় অটোরিকশা চুরির চেষ্টাকালে স্থানীয়রা তাকে আটক করে বেধরক মারধর করলে তার মৃত্যু হয়।
গোয়ালন্দ ঘাট থানার ওসি এজাজ শফি জানান, খবর পেয়ে হাসপাতাল থেকে সবুজ ব্যাপারী ও বাবলু প্রামাণিককে আটক করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে? গাজায় রিজার্ভ ব্রিগেড মোতায়েন ইসরাইলের উপজেলা নির্বাচন জটিলতা ভোটাধিকারের প্রতি মর্যাদা ইসরাইলি সেনাবাহিনীর বিরুদ্ধে ‘যুদ্ধাপরাধের ধারাবাহিক ধারা’ অনুসরণের অভিযোগ

সকল