১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

লালপুরে হামলায় ধানের শীষের প্রার্থীসহ তিনজন আহত

মাইক্রোবাস ভাঙচুর
-

নাটোরের লালপুর উপজেলার লালপুর ত্রিমোহনীতে সোমবার সন্ধ্যায় ধানের শীষের প্রার্থী কৃষক শ্রমিক জনতা লীগের মনজুরুল ইসলামের গাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। হামলায় মনজুরুল ইসলাম বিমলসহ তিনজন আহত হয়েছেন। তাদের বহনকারী মাইক্রোবাসটিতে ব্যাপক ভাঙচুর চালানো হয়।
লালপুর থানা, প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, সোমবার বিকেল সোয়া ৫টায় ধানের শীষের প্রার্থী মনজুরুল ইসলাম বিমল কয়েকজন কর্মী নিয়ে মাইক্রো বাসে লালপুরের একটি নামাজে জানাজায় অংশ নেয়ার জন্য যাচ্ছিলেন। তাদের বহনকারী মাইক্রোবাসটি লালপুর ত্রিমোহনীর স্কুল গেটের কাছে পৌঁছলে দুর্বৃত্তরা রড ও লাঠি নিয়ে তাদের ওপর হামলা চালায়। হামলাকারীরা মাইক্রোবাসটিতে ব্যাপক ভাঙচুর করে। তারা মনজুরুল ইসলাম বিমল ও তার কর্মীদেরকে পিটিয়ে আহত করে। পরে আশপাশের লোকজনের সহায়তায় তাদেরকে লালপুরে মনজুরুলের মালিকানাধীন লালপুর ফিলিং স্টেশনে নিয়ে আসা হয়। তারা গোপালপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। এ ঘটনায় আহত ইসমাইল হোসেন (৩৮) জানান, হামলাকারীদের দেখলে তারা চিনতে পারবেন।
ধানের শীষের প্রার্থী মনজুরুল ইসলাম বিমল জানান, তিনি অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন। তিনি ভাবতেও পারেননি এ অবস্থায় হামলা চালানো হবে। ঘটনাটি তিনি পুলিশ সুপারকে মোবাইলে জানিয়েছেন।
লালপুর থানার ওসি নজরুল ইসলাম জানান, তিনি খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। প্রার্থীর আগমনের বিষয়টা তাকে আগে থেকে জানানো হয়নি।

 

 


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল