২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কলেজছাত্রসহ ৬ জন খুন গৃহবধূর লাশ উদ্ধার

-

বিভিন্ন স্থানে ছয়জন খুন হয়েছেন। এর মধ্যে কলেজছাত্র রয়েছে। এ ছাড়া, নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।
বগুড়ায় সিগারেট এনে না দেয়ায় কলেজছাত্র খুন
বগুড়া অফিস জানান, বগুড়ার শাজাহানপুরে সিগারেট আনতে রাজি না হওয়ায় বখাটের ছুরিকাঘাতে কলেজছাত্র রাকিবুল হাসান হৃদয় (১৯) খুন হয়েছে। নিহত হৃদয় বগুড়া শহরের ঠনঠনিয়া দণিপাড়া এলাকার মোশারফ হোসেনের ছেলে। গত রোববার বেলা ১১টার দিকে শাহ সুলতান কলেজ গেট সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। বগুড়া জেলা পুলিশ বিভাগ বলছে হামলাকারীরা শাজাহানপুর উপজেলার কৈঁগাড়ি পূর্বপাড়ার বাসিন্দা। তাদের গ্রেফতারে অভিযান চলছে।
বগুড়ার শাজাহানপুর থানার কৈঁগাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর হরিদাস মণ্ডল জানান, কলেজের প্রধান ফটকের বিপরীতে সুলতানগঞ্জ উচ্চবিদ্যালয়ের পাশে কয়েকজন বখাটে হৃদয়কে সিগারেট আনতে বলে। এতে সে অপারগতা প্রকাশ করলে ছুরিকাঘাত করে বখাটেরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। হৃদয়ের অবস্থার অবনতি হলে বেলা ২টার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয় তার পরিবার। রাতে ঢাকা পৌঁছার আগেই কলেজছাত্র হৃদয়ের মৃত্যু হয়।
টঙ্গী সংবাদদাতা জানান, সোমবার সকালে টঙ্গীর বউবাজার এলাকায় স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করেছে স্বামী। নিহতের নাম কুলছুম বেগম (২৭)। তার স্বামীর নাম হুমায়ুন কবির। কুলছুম স্থানীয় একটি গার্মেন্টে চাকরি করতেন। তিন মাস আগে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদের ঘটনা ঘটে। সোমবার সকালে স্বামী পুনরায় তাকে নিতে আসলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে স্বামী হুমায়ুন কবির তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ঘটনাস্থলে তার মৃত্যু ঘটে। জিএমপির টঙ্গী পূর্ব থানায় মামলা করা হয়েছে। নিহতের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার আমির খাঁ গ্রামে।
মণিরামপুর (যশোর) সংবাদদাতা জানান, মণিরামপুরে শিমুল হোসেন নামের এক এসএসসি পরীক্ষার্থীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মণিরামপুর থানা পুলিশ গতকাল এ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। উপজেলার সরসকাটি গ্রামের রফিকুল ইসলামের ছেলে শিমুল। সে স্থানীয় কাশিমপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী।
স্থানীয় ইউপি চেয়ারম্যান সরদার আনছার আলী জানান, এলাকাবাসী সকালে সরসকাটি গ্রামের মাঠে তার গলাকাটা লাশটি পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে পুলিশ। তিনি আরো জানান, দুর্বৃত্তরা তার শরীরের একাধিক স্থানে জখম করা ছাড়াও গলাকেটে হত্যা করেছে। ওই গ্রামের শিক্ষক শহিদুল ইসলাম ময়না জানান, শিমুল এবারের এসএসসি পরীক্ষার্থী। তার বাবা রফিকুল ইসলাম ব্যাটলিয়নে চাকরি করেন। দুর্বৃত্তরা তাকে গলাকাটা ছাড়াও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে।
গোয়াইনঘাট (সিলেট) থেকে সংবাদদাতা জানান, সিলেটের গোয়াইনঘাটে গরুচোরের হামলায় এক গৃহকর্তা খুন হয়েছেন। গতকাল রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম গিরেন্দ্র বিশ্বাস (৫৫), তিনি গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নের দাড়িরপাড় গ্রামের মৃত নিদিয়া বিশ্বাসের ছেলে। এ সময় নিহতের স্বজনরা এক গরুচোরকে চিনতে পারেন। নিহত গিরেন্দ্র বিশ্বাসের ছেলে বসন্ত নম জানান, ‘রাত ৩টার দিকে গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নের কচুয়ারপাড় গ্রামের জমসেদ আলীর ছেলে মো: কয়েছে আহমদসহ এক দল চোর গরু চুরি করতে এলে, আমার বাবা র্টচলাইটের আলো দিয়ে তাদের শনাক্ত করেন। এ সময় মো: কয়েছ আহমদ তার হাতে থাকা টর্চ লাইট দিয়ে গিরেন্দ্র বিশ্বাসের মাথায় আঘাত করলে ঘটনাস্থালেই নিহত হন তিনি। সকালে ঘটনার খবর পেয়ে নন্দিরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল ঘটনাস্থল পরিদশৃন করেন।
নীলফামারী (সৈয়দপুর) সংবাদদাতা জানান, নীলফামারীর সৈয়দপুরের পল্লীতে ইপিজেডকর্মী আনজুআরা (১৮) নামে এক গৃহবধূ পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের হাজারীহাট প্রজাপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে। হত্যার ঘটনায় অভিযুক্ত ঘাতক স্বামী আতাউর রহমান ফরহাদকে (২২) আটক করেছে পুলিশ।
এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহ্জাহান পাশা জানান, লাশের ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।
কমলগঞ্জ (মৌলভীবাজার) সংবাদদাতা জানান, মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের উত্তর বড়চেগ গ্রামে গিয়াস মিয়া (৩৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত অভিযোগে পুলিশ সন্দেহজনক তিনজনকে আটক করা হয়েছে। গত রোববার ৯ ডিসেম্বর রাত ৭টায় সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় তার। নিহত ব্যক্তি উত্তর বড়চেড় গ্রামের নজির মিয়ার ছেলে গিয়াস মিয়া (৩৫)।
আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে নাদিয়া (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বিকেলে উপজেলার বিশনন্দী ইউনিয়নের টেটিয়া উলুকান্দা গ্রাম থেকে এই লাশটি উদ্ধার করা হয়।
গোপালদী তদন্ত কেন্দ্রের এসআই নাশির উদ্দিন জানান, নিহতের শয়নকক্ষ থেকে ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। নিহত গৃহবধূ উপজেলার চৈতনকান্দা গ্রামে ইমরানের স্ত্রী এবং নরসিংদীর কন্দ্রপদি এলাকার বাবুলের মেয়ে। ঘটনার পর থেকে নিহতের স্বামী ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে। এ ব্যাপারে আড়াইহাজার থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আকতার হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা সে ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে। এর আগে কিছুই বলা যাবে না।

 


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল