১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`
বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি

হাসিনুর সভাপতি জাফর সম্পাদক

-

বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শিক্ষক সমিতি ২০১৮-২০১৯ সেশনের কার্যনির্বাহী কমিটির সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মাটি ও পরিবেশ বিজ্ঞানের সহযোগী অধ্যাপক ড. হাসিনুর রহমান। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতার মধ্য দিয়ে জয়লাভ করেন মাটি ও পরিবেশ বিজ্ঞানেরর চেয়ারম্যান আবু জাফর মিয়া।
সোমবার সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত ভোট গ্রহণ চলে, এতে ১৮০ জন ভোটারের মধ্যে ১৩৩ জন ভোট দেন। সর্বোচ্চ ৬৯টি ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন মাটি ও পরিবেশ বিজ্ঞানেরর চেয়ারম্যান আবু জাফর মিয়া, অপর প্রতিদ্বন্দ্বী ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো: মিজানুর রহমান পান ৬২ ভোট।
এছাড়া সহসভাপতি পদে আইন বিভাগের সহকারী অধ্যাপক সরদার কায়সার আহমেদ, জয়েন্ট সেক্রেটারি পদে ভূতত্ত্ব ও খনি বিদ্যা বিভাগের লেকচারার ইলিয়াস মাহমুদ, ট্রেজারার পদে সমাজবিজ্ঞান বিভাগের লেকচারার ওয়াহিদুর জামান।
সদস্য পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেনÑ লোক প্রশাসন বিভাগের সিরাজিস সাদিক, আইন বিভাগের ক্যামেলিয়া খান, দর্শন বিভাগের কাজী শোয়েবুর রহমান, কোস্টাল স্টাডিজ অ্যান্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট বিভাগের আলমগীর হোসেন, গণিত বিভাগের ফয়সাল হোসেন ও শেখ আহমেদ, সমাজবিজ্ঞান বিভাগের আতিকুজ্জামান, পদার্থবিজ্ঞান বিভাগের আরিফ হোসেন ও ইমরান হোসেন।

 


আরো সংবাদ



premium cement