২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মৌলভীবাজারে জামায়াতের ১৫ জন নেতাকর্মী আটক

-

মৌলভীবাজারের বিভিন্ন থানায় বিশেষ অভিযানে জামায়াতের ১৫ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। গত রোববার রাতে তাদের আটক করা হয়।
আটকৃতরা হলেন, মৌলভীবাজার মডেল থানায়, শিবিরের সাবেক সভাপতি আহমেদ ফারুক, জেলা জামায়াতের সিনিয়র সহসভাপতি আব্দুল মতিন, জেলা শিবিরের সদস্য মাহমুদুর রহমান, জেলা জামায়াতের সদস্য আব্দুল করিম, শিবির সদস্য মনির আহম্মদ, কুলাউড়া থানায় সাজ্জাদ আহম্মদ শাকিল, জামিলুর রহমান, আসাদ আহম্মদ, শিবির নেতা পারভেজ আহমদ, ছাত্রশিবিরের সদস্য জনি মিয়া, সাগরনাল ইউনিয়ন জামায়াতের সভাপতি মুকিত মিয়া ও ফুলতলা ইউনিয়ন জামায়াতের সভাপতি ফরিদ মিয়া ও টেংরা ইউনিয়ন জামায়াতের সভাপতি মরতুজ আলী।
নবাবগঞ্জে ৯ জামায়াত কর্মী গ্রেফতার
নবাবগঞ্জ (দিনাজপুর) সংবাদদাতা জানান, দিনাজপুরের নবাবগঞ্জে উপজেলা চেয়ারম্যানের ছেলেসহ জামায়াতের ৯ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার সন্ধায় উপজেলার ভাদুরিয়া বাজার থেকে ছয়জন ও শিবরামপুর গ্রাম থেকে দুইজন জামায়াতকর্মীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেনÑ নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকীর ছোট ছেলে এসমে আজম, ভাদুরিয়া ইউপির ৮ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য বাবুল আহম্মেদ, শিবরামপুর গ্রামের রমজান আলীর ছেলে (ষষ্ঠ শ্রেণীর ছাত্র) মেহেদি হাসান, মনি মিয়া ও মনিরুল ডাক্তার। অন্যদের নাম-পরিচয় জানা যায়নি।


আরো সংবাদ



premium cement