২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শ্রীপুরে খেলতে গিয়ে শিশুর মৃত্যু

-

গাজীপুরের শ্রীপুরে খেলা করতে গিয়ে কাঠের র্যাকের নিচে চাপা পড়ে সোমবার এক শিশু মারা গেছে। তার নাম নাঈম আহমেদ। সে ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার সাত্রায়সা গ্রামের আবদুর রশিদ মিয়ার ছেলে।
নিহতের মামা মিরাজ উদ্দিন ও স্থানীয়রা জানান, গাজীপুরের শ্রীপুর উপজেলার এমসি বাজারের খানবাড়ী মোড় এলাকার ফারুক খানের বাড়িতে আবদুর রশিদ মিয়া স্ত্রী ও সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকেন। রশিদ স্থানীয় জাবরা কারখানায় ফোল্ডিং অপারেটর এবং তার স্ত্রী মনোয়ারা বেগম নাইস ডেনিম কারখানায় হেলপার পদে চাকরি করেন। ওই বাসার দেয়ালের সাথে হেলান দিয়ে দোকানের মালামাল রাখার জন্য কাঠের তৈরি একটি র্যাক রাখা ছিল। সোমবার সকালে রশিদের শিশু সন্তান নাঈম সেখানে খেলাধুলা করার সময় ওই র্যাক বেয়ে উপরে উঠার চেষ্টা করে। এ সময় হঠাৎ র্যাকটি উল্টে পড়ে শিশুটিকে চাপা দেয়। এতে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে শিশুটি ঘটনাস্থলেই মারা যায়।
শ্রীপুর মডেল থানার ওসি জাবেদুল ইসলাম বলেন, বিষয়টি আমার জানা নেই। এ ব্যাপারে কেউ থানায় অভিযোগও করেনি।

 


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান

সকল