২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ময়মনসিংহ-৬ আসনে জামায়াত প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

-

জাতীয় সংসদের ময়মনসিংহ-৬ (ফুলবাড়ীয়া) আসনে ময়মনসিংহ জেলা জামায়াতের আমির অধ্যাপক জসিম উদ্দিন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তার পক্ষে উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা জামায়াতের আমির ফজলুল হক শামীম মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
সৎ ও আদর্শবান ব্যক্তি এবং ফুলবাড়ীয়া ডিগ্রি কলেজের শিক্ষক অধ্যাপক জসিম উদ্দিন ১৯৯১, ১৯৯৬ ও ২০০১ সালের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করলেও জয়ী হতে পারেনি। বর্তমানে ২০ দলীয় জোটের নির্বাচনে আসার সিদ্ধান্তে উপজেলার সর্বস্তরের নেতাকর্মীরা নীরব ভোট বিপ্লব ঘটবে বলে আশা করছেন। সুষ্ঠু ও অবাধ নির্বাচন হলে এবং তিনি জোট বা স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করলে জনগণ ভোট দিয়ে তাকেই নির্বাচিত করবেন বলে মনে করছেন জাতীয়তাবাদী ও ইসলামি মূল্যবোধে বিশ্বাসী ভোটারেরা।
অধ্যাপক জসিম উদ্দিন ১৯৭৬ সালে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষায় বোর্ডে স্ট্যান্ড করেন এবং বোর্ডের পঞ্চম হন। পরে আনন্দ মোহন কলেজ থেকে উচ্চ মাধ্যমিক এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনা বিভাগ থেকে কৃতিত্বের সাথে অনার্স ও মাস্টার্স শেষ করেন।
ভাইস চেয়ারম্যান ও উপজেলা জামায়াতের আমির ফজলুল হক শামীম জানান, বৃহত্তর ময়মনসিংহের মধ্যে এ আসনটি জামায়াতের ভোট ব্যাংক হিসেবে পরিচিত। ব্যক্তিত্বসম্পন্ন, সৎ ও আদর্শবান প্রার্থী হিসেবে অধ্যাপক জসিমের ব্যাপক পরিচিতি রয়েছে। ২০১৪ সালে উপজেলা পরিষদ নির্বাচনে জামায়াত প্রার্থী সর্বোচ্চ ৬৭ হাজার ২৫৬ ভোট পেয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান হন। এবার জসিম উদ্দিনের পক্ষে এ আসনের জনগণ ঐক্যবদ্ধ। তিনি আরো বলেন, অধ্যাপক জসিম উদ্দিন একজন কারানির্যাতিত নেতা। ২০১৫ সাল থেকে সরকারের মামলায় জড়ালে চাকরি থেকে সাময়িক বরখাস্ত হন। তিনি আজো চাকরিতে বহাল হননি। ২০১৪ সালে তার ছোট সন্তান এবং ২০১৭ সালে স্ত্রী মারা যান। তারপরও নির্বাচনের জন্য তিনি উজ্জীবিত হয়ে মাঠে ময়দানে কাজ করে যাচ্ছেন।

 


আরো সংবাদ



premium cement
ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে?

সকল