২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ময়মনসিংহ-১১ আসনে বিএনপির দিপুই ভরসা

-

বাংলাদেশ জাতীয়তাবদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সহ-কোষাধ্যক্ষ ও বিশিষ্ট ব্যবসায়ী রাজু আহমেদ দিপু ময়মনসিংহ-১১ (ভালুকা) আসনে বিএনপির মনোনয়ন নিয়ে পুনরুদ্ধার করতে চান।
দিপু বলেন, ভালুকায় বিএনপির রাজনীতিকে গ্রুপিংমুক্ত করতে হলে আমাকে মনোনয়ন দিতে হবে। আমি এ আসনে সবার চেয়ে এগিয়ে। আমি ভালুকার ছেলে। এখানে আমার পারিবারিক ও ব্যক্তিগত অবস্থান অনেকের চেয়ে ভালো। সবাই আমার সাথে ফোনে কথা বলছেন এবং পাশে থাকার অঙ্গীকার করছেন। আমি মনোনয়ন পেলে অবশ্যই এ আসনটি দলকে উপহার দিতে পারবো।
তিনি বলেন, আমি দীর্ঘ ১০ বছরে বাংলাদেশে ছাত্রদল, যুবদল ও বিএনপির ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে অনুদানসহ বিভিন্নভাবে সাহায্য করে আসছি। এ সরকারের অনেকগুলো মামলা গুলশান থানা ও সিআইডির মামলায় নির্যাতনের শিকার হয়েছি। রাজু আহমেদ দিপু বলেন, বিশ্বের আটটি দেশে তার নিজস্ব অফিস আছে। হানিমুন গ্রুপ, হানিমুন সিটি লিমিটেড, হানিমুন রিসোর্ট লিমিটেড, রিসোর্ট ওয়াল্ড বান্দরবান লিমিটেড, হানিমুন ট্যুরস লিমিটেড, আন্তর্জাতিক কসমেটিক্স কলিজেন ফ্যাক্টরির মালিক তিনি।
রাজু আহমেদ দিপু আরো বলেন, বিএনপির হাইকমান্ড যাকে মনোনয়ন দেবে, তাকেই বিজয়ী করার জন্য আমরা চেষ্টা করব। সবার দোয়া থাকলে এই আসনটিতে বিএনপির বিজয় হবে ইনশা আল্লাহ।

 


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল