২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কুমিল্লায় দুই আসনে মনোনয়নপত্র নিয়েছেন ৪ বিএনপি নেতা

-

একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে কুমিল্লায় বিএনপির চার নেতা দুই আসন থেকে দলীয় মনোনয়নপত্র কিনেছেন। মনোনয়নপত্র কিনে তারা আশাবাদী দল তাদের ত্যাগের মূল্যায়ন করবে। পৃথক দুই আসন থেকে মনোনয়নপ্রত্যাশীরা হলেনÑ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা মনিরুল হক চৌধুরী, কেন্দ্রীয় বিএনপির সহসাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া ও যুক্তরাজ্য বিএনপির উপদেষ্টা সলিসিটর ইকরামুল হক মজুমদার।
সূত্র জানায়, কুমিল্লা-১ (দাউদকান্দি-মেঘনা) ও কুমিল্লা-২ (হোমনা-তিতাস) থেকে মনোনয়নপত্র কিনেছেন ড. খন্দকার মোশাররফ হোসেন। কুমিল্লা-১০ (নাঙ্গলকোট, সদর দক্ষিণ, লালমাই) আসনে মনোনয়নপত্র কিনেছেন মনিরুল হক চৌধুরী, মোস্তাক মিয়া ও সলিসিটর ইকরামুল হক মজুমদার। কুমিল্লা-৬ (সদর) আসন থেকে মনোনয়নপত্র কিনেছেন মনিরুল হক চৌধুরী ও মোস্তাক মিয়া। সলিসিটর ইকরামুল হক মজুমদার আরো মনোনয়নপত্র ক্রয় করেছেন ঢাকা-১০ আসন থেকে।
কেন্দ্রীয় বিএনপির সহসাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া বলেন, ছাত্রদল থেকে দলের জন্য কাজ করছি। আশা করছি দল আমার ত্যাগের মূল্যায়ন করবে। যুক্তরাজ্য বিএনপির উপদেষ্টা সলিসিটর ইকরামুল হক মজুমদার জানান
সলিসিটর ইকরামুল হক মজুমদার জানান, এক দিনের জন্যও দলের আদর্শ থেকে বাইরে যাইনি। যেখানেই ছিলাম দলের চেইন অব কমান্ডের প্রতি আনুগত্য রেখে দলের জন্য কাজ করেছি। বিএনপি আমার প্রথম ঠিকানা, বিএনপিই আমার শেষ ঠিকানা।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান

সকল