২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গৌরনদীতে যুব ও ছাত্রদলের ৭ নেতাকর্মীকে পিটিয়ে জখম, ঘর ভাঙচুর

-

বরিশালের গৌরনদী উপজেলায় সরকারি দলের নেতাকর্মীরা মোটরসাইকেল মহড়া দিয়ে হামলা চালিয়ে যুবদল ও ছাত্রদলের সাতজন নেতাকর্মীকে পিটিয়ে আহত করেছে। এ সময় বিএনপির এক নেতার ঘর ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে।
গত শনিবার সন্ধ্যায় উপজেলা নলচিড়া ও পিংলাকাঠি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত একজনকে বরিশালের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নলচিড়া ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন শিকদার অভিযোগ করেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে উপজেলার নলচিড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে গত শনিবার বাদ আছর কাণ্ডপাশা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের কক্ষে আওয়ামী লীগের কর্মিসভা অনুষ্ঠিত হয়। সভা শেষে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক স্থানীয় ইউপি চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধার নেতৃত্বে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মী ৪০-৫০টি মোটরসাইকেল মহড়া দিয়ে নলচিড়া বাজারে এসে হামলা চালিয়ে নলচিড়া খানাবাড়ি গ্রামের যুবদল নেতা নুরুজ্জামান সরদার, জসিম গাজী, ছাত্রদল নেতা সুমন সরদারকে পিটিয়ে আহত করে। এ সময় তারা বাজারের দক্ষিণ পাশের বিএনপি নেতা খালেক শিকদারের ঘর ভাঙচুর করে। এরপর তারা মোটরসাইকেল মহড়া দিয়ে পিংলাকাঠি বাজারে এসে হামলা চালিয়ে পিংলাকাঠি গ্রামের ছাত্রদল নেতা সাদ্দাম গাজী, ইলিয়াস গাজী, লালমিয়া গাজী, বিএনপিকর্মী সোহরাব গাজীকে পিটিয়ে আহত করে।
পিংলাকাঠি নতুন বাজারের মেশিনারি যন্ত্রাংশ ব্যবসায়ী আলিফ মোটরসের মালিক যুবদলকর্মী সোহেল মোল্লা অভিযোগ করেন, হামলাকারীরা তার ব্যবসায় প্রতিষ্ঠানে গিয়ে তাকে খুঁজতে থাকে। না পেয়ে কর্মচারী শাহীনকে গালাগাল করে দোকানে তালা লাগিয়ে দেয়।
অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন দাবি করে উপজেলা আওয়ামী লীগের য্গ্মু সাধারণ সম্পাদক ও নলচিড়া ইউনিয়ন চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা বলেন, হামলার সাথে আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের কোনো নেতাকর্মী জড়িত নন। বিএনপির অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে একে অপরের গ্রুপের ওপর হামলা চালিয়েছে বলে আমরা শুনেছি।
গৌরনদী পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হান্নান শরীফ জানান, গত শনিবার রাতে পুলিশ তার বাড়িতে হানা দিয়ে তাকে ও বিএনপির মনোনয়নপ্রত্যাশী এম জহিরউদ্দিন স্বপনকে খোঁজাখুঁজি করে।
গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার জানান, এ ব্যাপারে আমরা কিছুই জানি না। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। বিশেষ ক্ষমতা ও বিস্ফোরক আইনে দায়েরকৃত মামলার আসামি বিএনপি নেতা হান্নান শরীফের বাড়িতে থানা পুলিশ হানা দেয়নি। হান্নান শরীফ নিজেকে লাইম লাইটে আনার জন্য মিথ্যা অভিযোগ করেছে বলে ওসি জানান।


আরো সংবাদ



premium cement
মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান

সকল