২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বরগুনা-২ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ৩৪ জন

-

বরগুনা-২ আসনে (পাথরঘাটা, বামনা ও বেতাগী) আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীর সংখ্যা এবার ৩২ জন। এর মধ্যে বর্তমান সংসদ সদস্য, মেয়র, উপজেলা চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান মনোনয়ন ফরম কিনেছেন।
আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে এবার অচেনা মুখের ছড়াছড়ি। সংসদ সদস্য বা তার সমান অবস্থানের জনপ্রিয়তা এবং রাজনৈতিক কর্মকাণ্ড না থাকলেও অনেকে নিজেকে জাহির করার চেষ্টায় মনোনয়ন ফরম ক্রয় করে জমা দিয়েছেন।
এই আসনে আওয়ামী লীগের যে ৩২ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন, বর্তমান এমপি শওকত হাছানুর রহমান রিমন, এমপি সংরক্ষিত আসনের এমপি নাসিমা ফেরদৌসী, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মাহাবুবুর রহমান টুক, যুবলীগের কেন্দ্রীয় কমিটির অর্থবিষয়ক সম্পাদক সুভাস চন্দ্র হাওলাদার, পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাবির হোসেন, বিশিষ্ট আইনজীবী হারুন আর রশিদ, এন্টুনি গোজেজ, পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপোন মোল্লা, পাথরঘাটা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা পারভীন, বামনা উপজেলা চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু মৃধা, বরগুনা পৌরমেয়র শাহাদাৎ হোসাইন প্রমুখ।
আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ও পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন দাবি করেন, শেখ হাসিনা যোগ্য কাউকে মনোনয়ন দিবেন এমনটাই প্রত্যাশা তৃণমূল নেতৃবৃন্দের। একজনকে মনোনয়ন দিলে বাকি ৩১ জন যেন দলের পক্ষে কাজ করেন সেটাও প্রত্যাশা দলের সবার।


আরো সংবাদ



premium cement
কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায়

সকল