২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নাটোর-৪ আসন বিএনপির প্রার্থী হতে চান অ্যাডভোকেট জন গমেজ

-

নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে নির্বাচন করতে চান বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-ধর্মবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জন গমেজ। সদ্য কারামুক্ত বিএনপি নেতা জন গমেজ দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নের আবেদন ফরম সংগ্রহ করেছেন।
নাটোরের বড়াইগ্রামের জোনাইলের সন্তান জন গমেজ বর্তমানে ঢাকায় সুপ্রিম কোর্টের আইনজীবী হিসেবে কর্মরত। একই সাথে তিনি জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সহসভাপতি ও বাংলাদেশ খ্রিষ্টান ফোরামের সভাপতি। দীর্ঘদিন যাবৎ পারিবারিকভাবে বিএনপির রাজনীতির সাথে যুক্ত জন গমেজ নিজ এলাকাসহ ঢাকায় বিএনপির রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করে চলেছেন। গত ১০ সেপ্টেম্বর জাতীয় প্রেস ক্লাবের সামনে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধনকালে তিনি আটক হয়ে দুই মাস আটক ছিলেন। পরে জামিনে মুক্তি পান। তার সমর্থনে নেতাকর্মীরা মাঠপর্যায়ে গণসংযোগ করছেন।
তাছাড়া দুই উপজেলার মধ্যে বড়াইগ্রামে ভোটার সংখ্যা প্রায় ৫৩ হাজার ৪৫০ জন বেশি হলেও স্বাধীনতার পর এ উপজেলা থেকে ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারির নির্বাচনসহ মাত্র দুইবার প্রার্থী মনোনয়ন দিয়েছে বিএনপি। ভোটার সংখ্যা অনেক বেশি হওয়া সত্ত্বেও এ উপজেলা থেকে দলীয় মনোনয়ন না দেয়াকে বঞ্চনা হিসেবে দেখছেন দলের নেতাকর্মীরা।

 


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল