১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লা-১০ আসনে আ’লীগের ২ ও বিএনপির ১৩ জন মনোনয়ন চান

-

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কুমিল্লা-১০ (নাঙ্গলকোট, সদর দক্ষিণ-লালমাই) আসনে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, ইসলামী আন্দোলন ও এনপিপি থেকে ১৮ জন দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন এ আসনের বর্তমান সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ও পঙ্কজ কুমার। বিএনপি থেকে সংগ্রহ করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মনিরুল হক চৌধুরী, সাবেক সংসদ সদস্য আবদুল গফুর ভুঁইয়া, উপজেলা বিএনপির আহ্বায়ক মোবাশ্বের আলম ভুঁইয়া, যুক্তরাজ্য বিএনপির উপদেষ্টা সলিসিটর ইকরামুল হক মজুমদার, কেন্দ্রীয় বিএনপির বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, শহীদ জিয়া স্মৃতি সংসদ কুমিল্লা জেলা সভাপতি অ্যাডভোকেট হামিদুল হক ভুঁইয়া, বিএনপি নেতা নজির আহম্মেদ ভুঁইয়া, সদর দক্ষিণ উপজেলা বিএনপির সেক্রেটারি মাহবুব আলম চৌধুরী, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাবেক সহসাধারণ সম্পাদক শাহাবুদ্দিন ফারুক, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার, সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার আলী আক্কাছ চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম চৌধুরী ও বিএনপি নেতা অ্যাডভোকেট মাইন উদ্দিন ভুঁইয়া। জাতীয় পার্টি থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক কাজী জামাল উদ্দিন। এনপিপি থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন এম অহিদুর রহমান এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে মাওলানা জামাল উদ্দিন।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল