২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

রূপগঞ্জে ৯ গরু ও ঝুটের গোডাউন পুড়ে গেছে

-

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি খামার এবং একটি ঝুটের গোডাউনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গত শনিবার রাতে উপজেলার সাওঘাট এলাকায় এ অগ্নিকাণ্ড ঘটে। এ সময় খামারে থাকা ৯টি গরু পুড়ে মারা যায়। এ ঘটনায় স্থানীয় নুরু মীরের প্রায় ২০ লাখ টাকা এবং ঝুট গোডাউন মালিকের ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন তারা।
ক্ষতিগ্রস্ত নুরু মীর জানান, তিনি ও তার বন্ধু কবির হোসেন খামারে ১৬টি গরু দীর্ঘদিন ধরে লালন-পালন করে আসছিলেন। শনিবার সন্ধ্যায় খামার বন্ধ করে তারা বাড়িতে চলে যান। রাতে তার গরুর খামারে আগুন লাগার খবর পেয়ে নুরু মীর ও কবির হোসেন ছুটে যান। পরে স্থানীয়দের সহযোগিতায় কাঞ্চন ফায়ার সার্ভিসের সদস্যদের খবর দিলে তারা আধা ঘণ্টা চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হন। এ অগ্নিকাণ্ডে নুরু মীর ও কবির হোসেনের ৯টি গরু আগুনে পুড়ে মারা যায়। খামারে থাকা বাকি সাতটি গরুকে স্থানীয়রা উদ্ধার করতে পারলেও গরুগুলোর শরীর ঝলসে যায়। প্রতিহিংসার কারণে কেউ তার খামারে আগুন দিয়েছে বলে ধারণা করছেন তিনি। এ সময় তিনি আরো বলেন, গরুর খামারের পাশে নিয়মিত মাদকসেবীরা মাদক সেবন করেন।
এ ব্যাপারে ভুলতা ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর রফিকুল হক বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হচ্ছে।

 


আরো সংবাদ



premium cement
বাংলাদেশে কাতারের আরো বিনিয়োগ চেয়েছেন রাষ্ট্রপতি গৌরীপুরে পুকুর থেকে মাদরাসাছাত্রীর লাশ উদ্ধার বুড়িচংয়ে হিটস্ট্রোকে শ্রমিকের মৃত্যু নলছিটিতে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ ইউপি চেয়ারম্যানরা পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন খুলনায় ইসতিসকার নামাজ আদায় ইথিওপিয়ার উত্তরাঞ্চলে সংঘর্ষে ৫০ হাজারের বেশি মানুষ বাস্তুচ্যুত শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের

সকল