১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় পুলিশের নজরদারিতে বিরোধী জোটের নেতাকর্মীরা

-

বগুড়ায় পুলিশের কড়া নজরদারিতে রয়েছে বিরোধী জোটের নেতাকর্মীরা। তাই গ্রেফতার এড়াতে অনেকে আত্মগোপনে গেছেন বলে জানা গেছে।
বিরোধী দলীয় নেতাকর্মীরা জানান, জাতীয় নির্বাচন সামনে রেখে স্থানীয় আইনশৃঙ্খলা বাহিনী বিএনপি-জামায়াতসহ জোটের শরিক অন্য দলের নেতাকর্মীদের গোপন তালিকা তৈরি করেছে বলে শোনা যাচ্ছে। সম্প্রতি এই তালিকাভুক্তদের ওপর কড়া নজরদারি শুরু হয়েছে। গ্রেফতার এড়াতে অনেকে লোক চক্ষুর আড়ালে চলে গেছেন। সে কারণে তারা অনেকে কর্মস্থল ও বাসায় থাকতে পারছেন না। বিশেষ করে রাতে বাড়িতে থাকতে পারছেন না অনেকে।
নাম প্রকাশে অনিচ্ছুক একজন বিরোধী দলীয় কর্মী জানান, তাকে সরকারের একটি সংস্থা কর্মস্থলে না থাকতে সতর্ক করে দিয়েছে। এ কারণে তিনি ব্যবসায় প্রতিষ্ঠান বন্ধ রেখে আত্মগোপনে গেছেন।
গ্রেফতার ও নজরদারির অংশ হিসেবে বগুড়া ডিবি পুলিশ গত বুধবার কাহালু উপজেলা সদরের একটি স্কুল থেকে স্থানীয় জামায়াত নেতা জহুরুল ইসলাম বাদশাকে কোনো পরোয়ানা ছাড়াই আটক করে। এরপর তারা আটকের কথা অস্বীকার করেন। তবে কাহালু থানায় সম্প্রতি দায়েরকৃত একটি গায়েবি ঘটনার মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার আদালতে হাজির করে পুলিশ। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।
বগুড়া জেলা পুলিশের মিডিয়া বিভাগের সদস্য অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি জানান, গত ২৪ ঘণ্টায় নাশকতা, সন্ত্রাসবিরোধী ও বিশেষ ক্ষমতা আইনে কোনো গ্রেফতার নেই। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

 


আরো সংবাদ



premium cement