২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ঝিনাইগাতীতে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করায় বিএনপি কর্মী লাঞ্ছিত ষ

-

শেরপুরের ঝিনাইগাতীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করায় বিএনপির এক কর্মীকে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় লাঞ্ছিত মোস্তফা শুক্রবার ঝিনাইগাতী থানায় লিখিত অভিযোগ করেন। গত ১৫ নভেম্বর দুপুরে নলকুড়া ইউপি চেয়ারম্যান আইয়ুব আলীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করার জেরে ওই ইউপির তিন সদস্য ও তাদের এক সহযোগী উপজেলা সদরের শিমুলতলী এলাকায় মোস্তফাকে মারধর করেন বলে অভিযোগ উঠেছে। মোস্তফা স্থানীয় অনির্বান সঙ্ঘের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন। তিনি উপজেলার নলকুড়া ইউনিয়নের ডেফলাই গ্রামের শরাফত আলীর ছেলে। মোস্তফা আহত হয়ে বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।
সংবাদ সম্মেলনে মোস্তফা বলেন, এসব অভিযোগে চেয়ারম্যান আমাকে চোরাকারবারি, মাদককারবারি, সন্ত্রাসী, এক দেশের সংবাদ অন্য দেশে আদান-প্রদানকারী, উলফাদের সহযোগিতাকারী, নিরীহ মানুষের টাকা আত্মসাৎকারী ও নারী নির্যাতনকারী হিসেবে উল্লেখ করেন। কিন্তু আমার বিরুদ্ধে এসব অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।
সংবাদ সম্মেলনে মোস্তফা তার বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান আইয়ুব আলীর এসব অভিযোগের তীব্র প্রতিবাদ করে সুষ্ঠু বিচারের জন্য প্রশাসনের প্রতি আবেদন জানান। মোস্তফার অভিযোগ অস্বীকার করে নলকুড়া ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী বলেন, মোস্তফা একজন সন্ত্রাসী ও বিএনপির কর্মী। তিনি এ ইউপির নারী সদস্য রহিমা বেওয়াকে উত্ত্যক্ত করছিলেন।

 


আরো সংবাদ



premium cement
জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল