২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মির্জাপুরে আরপি সাহার ১২২তম জন্মজয়ন্তী পালন

-

টাঙ্গাইলের মির্জাপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে রণদা প্রসাদ সাহার ১২২তম জন্মজয়ন্তী এবং কুমুদিনী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। গত বৃহস্পতিবার কুমুদিনী পরিবার ও মির্জাপুর গ্রামবাসী এ অনুষ্ঠানের আয়োজন করে।
সকালে আরপি সাহার জন্মভূমি মির্জাপুর গ্রাম, কুমুদিনী কমপ্লেক্স, ভারতেশ^রী হোমস, কুমুদিনী নার্সিং স্কুল ও কলেজ এবং কুমুদিনী উইমেন্স মেডিক্যাল কলেজে প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়। সকাল ১০টার দিকে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও হাসপাতালে রোগীদের উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। সন্ধ্যার পর ভারতেশ^রী হোমসের সবুজ চত্বরে ছাত্রী, অতিথি ও কুমুদিনী পরিবারের সদস্যদের অংশগ্রহণে প্রদীপ প্রজ্বলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন, কুমুদিনী কল্যাণসংস্থার ব্যবস্থাপনা পরিচালক রাজিব প্রসাদ সাহা, পরিচালক (শিক্ষা) প্রতিভা মুৎসুদ্দি, সাবেক সচিব মো: আবু আলম, কুমুদিনী ইউনির্ভাসিটির ভিসি মনিন্দ্র কুমার রায় ও বীর মুক্তিযোদ্ধা জেনারেল জে কে দাস। পরে রণদা প্রসাদ সাহার ১২২তম জন্মজয়ন্তী ও কুমুদিনী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

 


আরো সংবাদ



premium cement
ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন

সকল