১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মঠবাড়িয়ায় সমবায় ব্যাংকের নতুন চেয়ারম্যান আজীম-উল-হক

-

পিরোজপুরের মঠবাড়িয়া মহিউদ্দিন আহম্মেদ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও পিরোজপুর জেলা পরিষদের সদস্য আজীম-উল-হককে মঠবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান নিযুক্ত করা হয়েছে। গত ১২ নভেম্বর বরিশাল বিভাগীয় সমবায় কার্যালয়ের যুগ্ম-নিবন্ধক মো: নুরুজ্জামান স্বাক্ষরিত এক আদেশে তিন সদস্যবিশিষ্ট সমবায়ী ও সরকারি কর্মকর্তার সমন্বয়ে অন্তর্বর্তী ব্যবস্থাপনা কমিটি গঠন করা হয়। এতে অধ্যক্ষ আজীম উল-হককে সভাপতি ও সমবায়ী মুক্তিযোদ্ধা মো: আলমগীর শরীফ ও উপজেলা সমবায় কার্যালয়ের সহকারী পরিদর্শক মো: মজিবর রহমানকে সদস্য নিযুক্ত করা হয়।
অধ্যক্ষ আজীম-উল-হক মঠবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংকের প্রতিষ্ঠাতা মরহুম হাতেম আলী খানের দৌহিত্র। বর্তমানে তিনি মঠবাড়িয়া মহিউদ্দিন আহম্মেদ মহিলা কলেজের অধ্যক্ষ। গত বছর তিনি পিরোজপুর জেলা পরিষদের সদস্য নির্বাচিত হন। এর আগে তিনি পিরোজপুর জেলা পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল