২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
বরগুনা-১ আসন

শ্বশুর কিনেছেন ধানের শীষের ফরম জামাতা নৌকার

-

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় ১০৯ বরগুনা-১ (বরগুনা সদর-আমতলী-তালতলী) আসনে বিএনপির ধানের শীষ প্রতীক চাইছেন দলটির জেলা কমিটির সভাপতি নজরুল ইসলাম মোল্লা অন্যদিকে নৌকা প্রতীক চাইছেন তার মেয়েজামাই বরগুনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইমরান হোসেন রাসেল।
ইতোমধ্যে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন নজরুল ইসলাম মোল্লা। জামাতা ইমরান হোসেনও আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করে তা জমা দিয়েছেন।
শ্বশুর-জামাতার মনোনয়ন ফরম সংগ্রহের খবরে গুঞ্জন শুরু হয়েছে বরগুনার রাজনৈতিক অঙ্গনে। আগামী নির্বাচনে যদি জামাই-শ্বশুর মুখোমুখি হন তাহলে কেমন হবে বরগুনার প্রেক্ষাপট এমন পরিসংখ্যানও কষছেন অনেকে। কেউ কেউ আবার এটাকে নেতিবাচক দৃষ্টিতেও দেখছেন।
এ বিষয়ে যোগাযোগ করা হলে বরগুনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইমরান হোসেন রাসেল বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করি। ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে ছাত্রলীগ করে আসছি। তিনি আমার আত্মীয় ঠিকই কিন্তু আমাদের আদর্শ ভিন্ন। আমার মনোনয়নে আমাদের এ সম্পর্ক কোনো বাধা হবে না।
এ বিষয়ে বরগুনা জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লা বলেন, আমরা মাঠপর্যায়ে কাজ করি। সংগঠন পরিচালনা করি। তৃণমূলের নেতাকর্মীরা আমার সাথে আছে। আমি দলীয় মনোনয়নের ব্যাপারে শতভাগ আশাবাদী।
জামাতা ইমরান হোসেনের মনোনয়ন প্রসঙ্গে তিনি বলেন, সে (ইমরান হোসেন) আমার জামাতা ঠিক আছে। সে ভিন্ন দল করে। কিন্তু মনোনয়ন ফরমের ব্যাপারে আমি জানি না। কিনলেও কিনতে পারে। যদি দুই দল থেকে দু’জনেই মনোনয়ন পান তাহলে নির্বাচনী লড়াই কেমন হবে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সে (ইমরান হোসেন) অনেক জুনিয়র। সে মনোনয়ন পাবে না।

 


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল