২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সুনামগঞ্জ প্রেস কাব সম্পাদকের মুক্তি দাবিতে মানববন্ধন

-

সুনামগঞ্জ প্রেস কাবের সাধারণ সম্পাদক, পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও দৈনিক সুনামগঞ্জ ডাকের সম্পাদক ও প্রকাশক শেরগুল আহমদের মুক্তির দাবিতে মানববন্ধন হয়েছে।
গত বুধবার দুপুরে সুনামগঞ্জ প্রেস কাবের আয়োজনে শহরের উকিলপাড়াস্থ প্রেস কাব মিলনায়তনের সামনে এ মানববন্ধন হয়। ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মী ছাড়াও সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।
সুনামগঞ্জ প্রেস কাবের যুগ্মসাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান পীরের সভাপতিত্বে ও প্রেস কাবের কার্যকরী সদস্য বাংলাভিশন ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মাসুম হেলালের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন প্রেস কাবের সহসভাপতি রওনক আহমেদ বখত, কার্যকরী পরিষদের সদস্য ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, আরটিভির স্টাফ রিপোর্টার ও দৈনিক আজকের সুনামগঞ্জের সম্পাদক ও প্রকাশক আবেদ মাহমুদ চৌধুরী, প্রেস কাবের সদস্য এস এ টিভির প্রতিনিধি মাহতাব উদ্দিন তালুকদার, দীপ্ত টিভির প্রতিনিধি সেলিম আহমদ তালুকদার, দৈনিক সুনামগঞ্জ ডাকের নির্বাহী সম্পাদক কে জি মানব তালুকদার, দৈনিক যায় যায় দিনের প্রতিনিধি ঝুনু চৌধুরী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব অনিক তালুকদার বাপ্পু তালুকদার, অ্যাডভোকেট শাহীন আহমেদ, সাংস্কৃতিককর্মী সুলেমান কবীর, সময় টিভির প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র, সাংবাদিক শাহাব উদ্দিন, দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি বুরহান উদ্দিন, দৈনিক মুক্তখবরের জেলা প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল, ইউএনবি ও বিজয় টিভির প্রতিনিধি অরুণ চক্রবর্তী, সুনামগঞ্জ রিপোর্টার্স কাবের সভাপতি মিজানুর রহমান মিজান প্রমুখ।
গত ৪ নভেম্বর অধ্যক্ষ শেরগুল আহমেদ পৌর ডিগ্রি কলেজের কাজে ঢাকায় অবস্থানকালে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে গ্রেফতার করে। পরে একটি রাজনৈতিক মামলায় তাকে কারাগারে পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement
হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে? গাজায় রিজার্ভ ব্রিগেড মোতায়েন ইসরাইলের উপজেলা নির্বাচন জটিলতা ভোটাধিকারের প্রতি মর্যাদা ইসরাইলি সেনাবাহিনীর বিরুদ্ধে ‘যুদ্ধাপরাধের ধারাবাহিক ধারা’ অনুসরণের অভিযোগ

সকল