২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কিশোরগঞ্জ-১ এ সাড়া ফেলেছেন রাষ্ট্রপতিপুত্র তুহিন

-

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কিশোরগঞ্জ-১ (হোসেনপুর-কিশোরগঞ্জ সদর) আসনের হেসেনপুর উপজেলার ছয়টি ইউনিয়ন ও একটি পৌরসভা এবং কিশোরগঞ্জের ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভার বিভিন্ন স্থানে গণসংযোগ, পথসভা, উঠোন বৈঠক ও জনসভা করে দৃষ্টি আকর্ষণের পাশাপাশি ব্যাপক সাড়া ফেলেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদের মেজো ছেলে রাসেল আহাম্মেদ তুহিন। এ আসনে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে ইতঃপূর্বে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের নাম প্রকাশিত হলেও বর্তমানে তিনি ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তিনি নির্বাচন করতে পারবেন বলে মনে হচ্ছে না। তার ছোট ভাই ব্রি. জেনারেল (অব:) সাফায়াতুল ইসলাম গত ৪ নভেম্বর কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ প্রাঙ্গণে একটি অনুষ্ঠানে জানান, সৈয়দ আশরাফ তার মেয়েসহ কাউকেই চিনতে পারছেন না। তাই শারীরিক অসুস্থতার কারণে সৈয়দ আশরাফের নির্বাচন না করার বিষয়টি এক রকম নিশ্চিত। এর পর থেকে এ আসনে কে হবেন নৌকার কাণ্ডারি এ নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা।
রাসেল আহাম্মেদ তুহিন জানান, এ আসনের বর্তমান এমপি সৈয়দ আশরাফুল ইসলাম যদি নির্বাচনে না আসেন তবে তিনি এবারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণে আগ্রহী। এ জন্য তিনি কিশোরগঞ্জ- হোসেনপুরের প্রত্যন্ত গ্রাম-গঞ্জে গণসংযোগ করে সবার সহযোগিতা ও দোয়া কামনা করছেন।


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি!

সকল