২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নওগাঁ-২ আসনে মনোনয়ন চান ড. আবেদা আখতার কণা

-

নওগাঁ-২ আসনের (ধামইরহাট-পতœীতলা) মনোনয়নপ্রত্যাশী ড. আবেদা আখতার কণা। নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে ধামইরহাট ও পতœীতলা উপজেলার হাটবাজার, পাড়ামহল্লায় ব্যাপক পোস্টারিং করে নিজেকে প্রার্থী হিসেবে জানান দিচ্ছেন। আলহাজ সালাউদ্দিন সালুর নেতৃত্বাধীন ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) প্রার্থী হিসেবে সংসদ নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বিতা করতে চাচ্ছেন। বর্তমানে তিনি এনপিপির চেয়ারম্যান সালাউদ্দিন সালুর শিক্ষাবিষয়ক উপদেষ্টা ও ঢাকা মহানগর এনপিপির সহসভাপতি।
ধামইরহাট উপজেলার আলমপুর ইউনিয়নের অন্তর্গত ছিলিমপুর গ্রামের আবেদা আখতার রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে দর্শনে এমএ ডিগ্রি অর্জনের পর শিক্ষকতা পেশায় আত্মনিয়োগ করেন। ২০১৫ সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক হিসেবে অবসরগ্রহণ করেন। ড. আবেদা আখতার কণার স্বামী আবুল হোসেন জেলা ও দায়রা জজ হিসেবে অবসরগ্রহণ করেছেন।
ড. আবেদা আখতার কণা বলেন, ছোটবেলা থেকে মানুষের সেবা করার চিন্তাভাবনা ছিল। নওগাঁ-২ (ধামইরহাট-পতœীতলা) আসনে দলীয় মনোনয়ন পেলে এবং নির্বাচিত হতে পারলে তিনি বৃহৎ পরিসরে মানুষের সেবা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

 


আরো সংবাদ



premium cement
ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন

সকল