২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দিনাজপুর-৬ আসনের সাবেক এমপি আজিজুল হকের শোডাউন

-

প্রায় তিন হাজার মোটরসাইকেল নিয়ে নির্বাচনী শোডাউন করেছেন দিনাজপুর-৬ আসনের সাবেক সংসদ সদস্য ড. আজিজুল হক চৌধুরী। গত বুধবার সকালে নির্বাচনী এলাকার আওয়ামী লীগের নেতাকর্মী ও তার সমর্থকদের নিয়ে তিনি এই শোডাউন দেন।
শোডাউনটি ভাদুরিয়া বাজার থেকে শুরু হয়ে নবাবগঞ্জ, বিরামপুর, ঘোড়াঘাট ও হাকিমপুর উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক, হাটবাজার ও মোড়সহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে আবার ভাদুরিয়া বাজারে এসে শেষ শেষ হয়।
এ সময় সংসদ সদস্য ড. আজিজুল হক চৌধুরী বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে বিভিন্ন স্থানে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য দেন।
সভায় আজিজুল হক চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার ধারাবাহিকভাবে জনগণের জীবনমান উন্নয়নের শিখরে পৌঁছে দিয়েছেন এবং বঙ্গবন্ধু স্যাটেলাইট, পদ্মা সেতু ও পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রসহ বিভিন্ন উন্নয়ন করেছেন। সাধারণ মানুষ শান্তিতে আছে। এর ধারাবাহিকতা বজায় রাখতে সাধারণের মানুষের কাছে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৬ আসনের আওয়ামী লীগের প্রার্থী হওয়ার ইচ্ছার কথা জানিয়ে তিনি আরো বলেন, তিনি ছাড়া যদি প্রধানমন্ত্রী অন্য কাউকে নৌকা প্রতীক দেন তার পক্ষেও কাজ করবেন।


আরো সংবাদ



premium cement