২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় তরুণকে ছুরিকাঘাতে হত্যা

-

কুমিল্লা নগরীর বিষ্ণুপুরে সুজন (২০) নামে এক তরুণকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। সুজনকে বাড়ি থেকে ডেকে নিয়ে নগরীর বিষ্ণুপুর দক্ষিণ পাড়ার একটি নির্মাণাধীন ভবনের তৃতীয় তলায় ছুরিকাঘাতে হত্যা করা হয়। নিহত সুজন কুমিল্লার চান্দিনা উপজেলার মহিচাইল এলাকার মিজান মিয়ার ছেলে।
নিহত সুজনের বাবা মিজান মিয়া জানান, সুজন গত রোববার রাতে দোকান থেকে বাসায় ফেরেন। ভাত খাওয়ার পর বিষ্ণুপুরের মানিক মিয়ার ছেলে তোতা রোবেল সুজনকে মোবাইল ফোনে কল দিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। রাত ১২টায় খবর আসে সুজনকে ছুরিকাঘাত করা হয়েছে। তিনি ও তার ছেলেরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা ঢাকায় রেফার করেন। ঢাকা নেয়ার পথে সুজনের মৃত্যু হয়।
কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি আবদুস ছালাম মিয়া জানান, প্রাথমিকভাবে জানা গেছে তোতা রোবেল নামে এক যুবক সুজনকে বাড়ি থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করেছে। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তোতা রোবেলকে পুলিশ গ্রেফতারের চেষ্টা করছে।


আরো সংবাদ



premium cement
জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা

সকল